সর্ব’নাশ! মোবাইল গেমের নে’শা এ কি ভ’য়াব’হ বিপ’দ ডেকে আনল শুভশ্রীর জীবনে! – OnlineCityNews
Breaking News
Home / বিনোদন / সর্ব’নাশ! মোবাইল গেমের নে’শা এ কি ভ’য়াব’হ বিপ’দ ডেকে আনল শুভশ্রীর জীবনে!

সর্ব’নাশ! মোবাইল গেমের নে’শা এ কি ভ’য়াব’হ বিপ’দ ডেকে আনল শুভশ্রীর জীবনে!

Advertisement
Advertisement

আজ ১৪ ন’ভেম্বর, কালীপুজো ও শিশু দিবস উ’পলক্ষে মুক্তি পেল শুভ’শ্রী গাঙ্গুলী ও পরমব্রত চট্টোপা’ধ‍্যায় অ’ভিনীত ‘হাবজি গা’বজি’র ট্রে’লার। ছবি’র পরি’চালনায় রয়েছেন রাজ চ’ক্রবর্তী। বাস্তব ঘ’টনার উপর ভি’ত্তি করে তৈরি এই ছবি বর্তমান সম’য়ে’র এক জ্বল’ন্ত সমস‍্যার কথা তুলে ধরে।

ইঁদুর দৌড়ের এই সময়ে প্রতি’টা মানুষই অ’ত‍্যন্ত ব‍্যস্ত। উপরন্তু বিভিন্ন স্মার্ট ফোন ও অ’ত‍্যাধু’নিক গ‍্যা’জেট আরো একে অ’পরের থেকে দূরে সরিয়ে দিচ্ছে মা’নুষকে। আট থেকে আশি স’কলের হা’তেই এখন মো’বাইল। কিন্তু শিশু’মনে এই মোবাই’লের সর্ব’না’শা নেশা যে কি ভ’য়’ঙ্কর বিপদ ডেকে আনছে তা ঘু’ণা’ক্ষরেও বুঝ’তে পার’ছেন না বাবা মায়েরা।

হাবজি গাবজির গল্প এক ছোট্ট পরিবা’রকে নিয়ে। মিস্টার বসু, মিসেস বসু ও তাদের ছোট ছে’লে টিপু’কে নিয়ে। স্বামী স্ত্রী দুজ’নেই কর্ম’রতা, ছেলেকে দেওয়ার মতো সময় সারাদি’নে পান না তারা। তাই ছো’ট থেকে এ’কাই ব’ড় হয়ে ওঠে টিপু। শিশু’মনের একা’কিত্ব কা’টা’নোর জন‍্য ছোট্ট ব’য়সেই বাবা ছে’লের হাতে তু’লে দেন মো’বাইল গেম। সম’স‍্যার শুরু এখান থেকেই।

টিপু যত বড় হতে থা’কে তত’ই বাড়’তে থাকে মোবাইল ও গে’মের প্রতি আ’স’ক্তি। বি’ভিন্ন ধরনের মো’বাইল গে’মের মধ‍্যে ডুবে থেকে কম বয়সে’ই হিংস্র হয়ে ওঠে সে। মো’বাইল ছি’নিয়ে নেও’য়া হলে মা বা’কে সে হু’ম’কি দেয় কোথাও চলে যাও’য়ার। সত‍্যিই কি শে’ষ’মেষ নিজে’দের ভুলে ছে’লেকে হা’রিয়ে ফে’লবেন মি’স্টার ও মিসেস বসু?

এই পরিবা’রের মধ‍্য দিয়ে সম’কালী’ন স’ময়ের খুবই বড় এক স’মস‍্যা’র কথা তুলে ধ’রেছেন পরিচা’লক রাজ। বাবা মাদে’র উদ্দে’শে তিনি এই ছবির মাধ‍্য’মেই বা’র্তা দিতে চে’য়েছেন, সন্তা’নের বেড়ে ওঠার বয়সে তাদে’র পাশে থাক’তে। তাদের স’ময় দিতে।

মি’স্টার বসুর ভূমি’কায় র’য়েছেন পরমব্রত চট্টোপাধ‍্যায় ও মিসেস বসুর চরিত্রে দেখা যাবে শুভশ্রী গাঙ্গু’লীকে। পরি’ণীতার পর ফের এই ছবিতেও শুভশ্রীর সাবলী’ল অভি’নয় ছাপ ফে’লেছে ট্রেলা’রে। তবে এখনো ছবি মুক্তির তারিখ ঘো’ষনা করে’ননি রাজ চক্রবর্তী।

Advertisement
Advertisement

Check Also

সবই ছিল ঠিকঠাক তবুও ভেস্তে গেল বিয়ে! ঐন্দ্রিলাকে বিয়ের প্রসঙ্গে মুখ খুললেন অঙ্কুশ

Advertisement টলি পাড়ার অন্যতম রোমান্টিক জুটি অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। এই পাওয়ার কাপল এক ওপরের সাথে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!