নিজের বোনের মেয়েকেই বিয়ে করছেন প্রভুদেবা! – OnlineCityNews
Breaking News
Home / বিনোদন / নিজের বোনের মেয়েকেই বিয়ে করছেন প্রভুদেবা!

নিজের বোনের মেয়েকেই বিয়ে করছেন প্রভুদেবা!

Advertisement

‘মুকাবলা’ এই গানটা একসময় বিশেষ করে তরুণ প্রজন্মের হার্টথ্রব হয়ে দাঁড়িয়েছিল। এআর রহমানের সুরে গানটি যেমন মানুষের মন জয় করে নিয়েছিল ঠিক তেমনই সেই গানের সঙ্গে প্রভুদেবা-র নাচ।

এই নৃত্যশিল্পীর রবারের মত শরীরী বিভঙ্গ হলে বসে বসে অনেকের পা নাচিয়ে দিয়েছিল। প্রভুদেবা এই নামটা শুনলেই নেচে ওঠে মানুষের মন। সেসব তো ঠিক আছে কিন্তু প্রেম! প্রেম যে কখন আসে কিভাবে আসে তা কেউ বুঝতে পারে না।

ঠিক যেমনটা হচ্ছে প্রভু দেবার ক্ষেত্রেও। সেলেবদের বারবার প্রেমে পরা যেন নতুন কোনও ঘটনা নয়। কিন্তু প্রভুদেবা এখন যার প্রেমে পড়েছে বলে গুঞ্জন উঠেছে তা শুনলে আপনার চোখ কপালে উঠে বাধ্য।

তার আগে ফ্ল্যাশব্যাকে যাওয়া যাক। সালটা ১৯৯৫, রামলতা নামে এক নারীর সঙ্গে গাঁটছড়া বাঁধেন প্রভু দেবা। নিজেদের পছন্দেই তাদের চার হাত এক হয়েছিল। প্রভু দেবাকে বিয়ের জন্য ধর্মান্তরিত হতে হয়ে রামলতাকে। মুসলিম থেকে হিন্দু হন রামলতা।

রামলতা নাম পাল্টে হয় শুধু লতা। ১৫ বছর লতার সাথে সংসার করার পর তার থেকে মন উঠে যায় প্রভু দেবার। ১৫ বছরের সংসারের মাঝেই আরেক মহিলার সাথে সম্পর্কে জড়ান প্রভু দেবা।

সেই সময় গুঞ্জন ছড়িয়েছিল দক্ষিণী অভিনেত্রী নয়নতারার প্রেমে পড়েছেন প্রভু দেবা। নয়নতারাকে বিয়ের পরিকল্পনাও করেছিলেন আর সেটা জানতে পেরে যান প্রভুদেবার স্ত্রী লতা। ১৫ বছর পর ভাঙে প্রভুদেবার ও লতার সংসার। ২০১১ সালে আইনি পথে বিচ্ছেদ নিয়ে নেন লতা।

বিচ্ছেদের পর কোন আর্থিক ভাবে সাহায্য করতে না প্রভুদেবা এমনটাও অ’ভিযোগ তুলেছিলেন তার প্রাক্তন স্ত্রী। তাদের তিনটি সন্তানও ছিল। যদিও ২০০৮ সালে প্রভুদেবার বড় ছেলে মা’রা যান ক্যান্সারে আক্রান্ত হয়ে। লতার সঙ্গে বিচ্ছেদের পর নয়নতারার সঙ্গে জমিয়ে প্রেম করতে শুরু করেন প্রভুদেবা। কিন্তু প্রভুদেবা যার জন্য স্ত্রীকে ছেড়ে দিলেন সেই প্রেমও টেকেনি বেশিদিন।

তবে, এবার শোনা যাচ্ছে ফের বিয়ে করতে চলেছেন প্রভুদেবা। কিন্তু পাত্রী কে জানেন? বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে ডিভোর্সের ৯ বছর পর এবার নাকি নিজের ভাগ্নিকে বিয়ে করতে চলেছেন প্রভুদেবা।

বালিপাড়ার অলিতে-গলিতে গুঞ্জন চলছে বেশ কয়েকদিন ধরেই নাকি নিজের ভাগ্নির সাথে ডেট করছেন। যদিও এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন প্রভুদেবা। তবে, বলিউড ঘনিষ্টরাই প্রভুদেবার বিয়ে নিয়ে জোর আলোচনা চালাচ্ছে। এখন বলিউড সরগরম প্রভুদেবা তার ভাগ্নিকে বিয়ে করছে কি করছে না এই খবরে।

Advertisement
Advertisement

Check Also

অতীত ভুলে সাবেক স্ত্রী অপুকে নিয়ে এক হচ্ছেন শাকিব

Advertisement সাবেক স্ত্রীর অপুর সঙ্গে আবারো এক হচ্ছেন ঢালিউড কিং শাকিব খান। গত বছরের শুরুতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!