নতুন গাড়িতে বিপুল ছাড়, সরকারি কর্মীদের জন্য বিশেষ অফার – OnlineCityNews
Breaking News
Home / ব্যবসা / নতুন গাড়িতে বিপুল ছাড়, সরকারি কর্মীদের জন্য বিশেষ অফার

নতুন গাড়িতে বিপুল ছাড়, সরকারি কর্মীদের জন্য বিশেষ অফার

Advertisement

গাড়ি কেনার ইচ্ছে থাকলে সরকারি কর্মচারীদের জন্য সেরা সুযোগ। উৎসব মর’শুমের প্রাক্কালে রবিবার একগু’চ্ছ বিশেষ অফার ঘোষণা করল মা’রুতি সুজুকি। আর এই বিশেষ অফার শুধুমাত্র সরকারি কর্মচারীদের জন্য।

Advertisement

সম্প্রতি কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের জন্য LTC ক্যাশ ভাউচার স্কিম ঘোষণা করেছেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারামন। এই প্রকল্পের সুযোগ দিয়ে নিজেদের গাড়ি বিক্রি কয়েক গু’ণ বাড়িয়ে নিতে চায় দেশের বৃ’হত্তম গাড়ি নির্মাতা সংস্থাটি।

রবিবার মা’রুতি সুজুকির তরফে এক বিবৃতিতে বলা হয়েছে, ‘রাষ্ট্রায়ত্ত সংস্থা এবং পু’লিশ ও আধাসেনা বাহিনীর জওয়ান-সহ কেন্দ্রীয় সরকার এবং রাজ্য সরকারের কর্মী ও তাঁদের স্ত্রী নতুন গাড়ি কিনলে বিশেষ অফার পাবেন। তবে প্রত্যেক মডেলের গাড়িতে ছাড়ের অঙ্ক সমান নয়। মডেলে অনুসারে নির্দিষ্ট টাকা ছাড় পাওয়া যাব’ে।’

এই প্রস’ঙ্গে মা’রুতি সুজুকি ইন্ডিয়ার এক্সিকিউটিভ ডিরেক্টর (মা’র্কেটিং অ্যান্ড সেলস) শশাঙ্ক শ্রীবাস্তব বলেছেন, ‘কোভিড মহা’মা’রীর সময়ে গ্রাহকদের ক্রয় ক্ষমতা বৃ’দ্ধিতে সরকার একাধিক পদ’ক্ষেপ করেছে। অর্থনীতিকে আরও শক্তিশালী করা এবং ইতিবাচক বার্তা দেওয়াও আমা’দের দায়িত্ব।

বিভিন্ন কেন্দ্রীয় ও রাজ্য সরকারি দফতরে কর্মীর সংখ্যা ১ কোটির বেশি। তাঁরা মা’রুতি সুজুকির একটা বড় অংশের গ্রাহক।এই বি’ষয়টি মাথায় রেখে আমর’া সরকারি কর্মচারীদের জন্য বিশেষ অফার ঘোষণা করেছি। এই অফারের মাধ্যমে LTC ক্যাশ স্কিমের সুবিধা গ্রহণের পাশাপাশি তাঁদের প্রিয় গাড়ি কিনতে পারবেন।’

নতুন গাড়ি কিনলে সরকারি কর্মচারীদের ১১ হাজার টাকা পর্যন্ত ছাড়ের কথা ঘোষণা করেছে তারা। গাড়ি বিক্রির নিরিখে দেশের এক নম্বরে মা’রুতি সুজুকি। গত মাসেও এদেশে সবথেকে বেশি বিক্রি হওয়া ১০টি গাড়ির মধ্যে সাতটিই ছিল মা’রুতির।

আর প্রথম পাঁচে অন্য কোনও গাড়ি নির্মাতা সংস্থা তাদের ধারে কাছে নেই। মা’রুতির Swift, Baleno, Alto, WagonR এবং Dzire গাড়িগু’লি গত মাসে দেশজুড়ে বিক্রির নিরিখে প্রথম পাঁচটি স্থান দখল করেছে। এই সমস্ত মডেলের পাশাপাশি Celerio, S-Presso, Wagon-R, Eeco, Ignis, Vitara Brezza, Ertiga, XL6, Ciaz, S-Cross এবং অন্য সমস্ত মডেলের গাড়িতে সরকারি কর্মচারীরা বিশেষ ছাড় পাবেন বলে জানিয়েছে তারা।

Advertisement
Advertisement

Check Also

গ্রাজুয়েট দম্পতির সফল উদ্যোক্তা হওয়ার গল্প

Advertisement Advertisement উদ্যোগের ভাষায় একটা প্রবাদ আছে যে, উদ্যোক্তারা জন্মগত ভাবেই উদ্যোক্তা। কেউ কেউ জন্মগতভাবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!