Breaking News
Home / সারা দেশ / বাসেই মৃ’ত্যু, করো’না সন্দেহে ছেলের লা’শ যা করল

বাসেই মৃ’ত্যু, করো’না সন্দেহে ছেলের লা’শ যা করল

Advertisement

অ’বৈধ’ভাবে ঢাকা থেকে হিলির উদ্দে’শ্যে ছেড়ে আ’সা আহাদ পরিব’হনের একটি বাস থেকে করো’না স’ন্দে’হে মিজানুর রহমান (৫০) নামে এক ব্য’ক্তির ম’র’দেহ’সহ তার মাকে নামিয়ে দেয়া হয়েছে। মঙ্গল’বার (১২ মে) ভোরে জয়পু’রহাট-বগুড়া সড়কের হিচমি নামক স্থানে ম’রদে’হটি নামি’য়ে দেয়া হয়।

মিজানুর রহমান পার্শ্ব’বর্তী নওগাঁ জে’লার ধামইরহাট উপ’জে’লার জা’হানপুর গ্রামের আতোয়ার হো’সেনের ছেলে। খবর পেয়ে জয়’পুরহাট সদর উ’পজে’লা নির্বাহী কর্মক’র্তা মিল্ট’ন চন্দ্র রায় এবং স্বাস্থ্য বিভাগের কর্মীরা সেখানে গি’য়ে মৃ’ত’ ব্যক্তির নমুনা সংগ্রহ ক’রেছেন। মৃ’ত মিজানুর রহমানে’র মা সোহাগী বেগম বলেন, আমা’র ছেলে দীর্ঘ’দিন ধরে শ্বা’সক’ষ্টে ভুগ’ছিল।

স্থানীয় বম্বু ই’উনি’য়নের চেয়া’রম্যান মোল্লা সামছুল আলম বলেন, ছেলের ম’রদে’হসহ ওই মাকে হিচ’মী এ’লাকায় বাস থেকে ভো’রের দিকে নামি’য়ে দেয়া হয়। ওই এলাকার নৈশপ্রহরীরা আমা’কে খবর দিলে প্রশাস’নকে আমি খবর দেই।

ধাম’ইরহাট উপজে’লার জাহানপুর ইউ’নি’য়নের চে’য়ার’ম্যান ওস’মান আলী জানান, মিজানুরের দীর্ঘদিন থেকে শ্বা’স’কষ্ট ও কিড’নির স’মস্যা ছিল। তার স্ত্রী ঢা’কায় গার্মেন্টসসে চাক’রির সু’বাধে তিনি মাঝে মধ্যে ঢা’কায় রিকশা চালা’নো’সহ বিভিন্ন কাজ করতেন। দুই-তিনদিন আগে তিনি মাকে নিয়ে ঢাকা যান স্ত্রী’র সঙ্গে দেখা করতে।

তিনি বলেন, হঠাৎ করে তার মৃ’ত্যু’ হও’য়ায় আম'রা গ্রা’মবাসী’রাও ম’র্মা’হত। তার কোনো করো’না উপসর্গ না থা’কার কারণে মর’দে’হ জয়’পুরহাট থেকে নিয়ে এসে দা’ফনে’র প্রস্ততি চলছে।

জ’য়পুর’হাট সদর থা’না পু’লিশের উপপরিদর্শক (এসআই) পু’লক স’রকার বলেন, ঢাকার জিরানী বাজার থেকে মা ও ছেলে আ’হাদ পরিবহ’নে’র বাসে করে আ’সার সময় বাসের মধ্যেই তার মৃ’ত্যু’ হয়। পরে বাস’টি বা’ই’পাস দিয়ে যাওয়ার সময় হি’চমী এলা’কায় তাদের নামি’য়ে দিয়ে যায়।

জয়পুর’হাট সদর উ’পজে’লা নির্বাহী ক’র্মক’র্তা মিল্টন চন্দ্র রায় জা’নান, মৃ'ত ব্য’ক্তি ঢাকায় কাজ করা তার স্ত্রী’র সঙ্গে দেখা করে বাড়ি ফি’রছি’লেন। তিনি দী’র্ঘদিন ধরে অসু’স্থ ছিলেন। রাতে তার মা সোহা’গী বেগম তাকে নিয়ে গ্রা’মের বাড়ি আসার স’ময় রা’স্তায় বা’সের মধ্যে তার মৃ’ত্যু’ হয়। এ সময় বা’সের অন্য যা’ত্রী’রা ক’রো’না স’ন্দে”হে তাদের বাস থেকে নামিয়ে দেয়। মৃ’ত’ ব্যক্তি’র নমুনা সংগ্রহ ক’রা হয়েছে এবং ম’র’দে’হ প’রিবারে’র কাছে হ’স্তা’ন্তর করা হয়েছে।

Advertisement
Advertisement

Check Also

আর ভ্যান চালাবে না শিশু শম্পা, পরিবারের সব দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী

Advertisement জামালপুরে ভ্যা’নচালক শি’শু শম্পার অ’সুস্থ বাবা’র চিকি’ৎসা ও তার প’রিবারের সব দায়িত্ব নিয়ে’ছেন প্রধানমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!