খুকির যেসব দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী – OnlineCityNews
Breaking News
Home / সারা দেশ / খুকির যেসব দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী

খুকির যেসব দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী

Advertisement
Advertisement

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাই’রাল হয়েছে রাজশাহীর নারী পত্রিকা বিক্রেতা দিল আফরোজ খুকির ভিডিও। এতে উঠে আসে এক একা নারীর স্বাবলম্বী হওয়ার সংগ্রামের গল্প। আর এরপরই রাজশাহীর এই একমাত্র নারী পত্রিকা বিক্রেতার দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী জানিয়েছেন, খুকির ভবিষ্যত দিনগুলো যাতে সুন্দর হয় একারণেই তিনি খুকির দায়িত্ব নিয়েছেন। এর আগে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাই’রাল হওয়া একটি ভিডিওতে খুকি জানিয়েছিলেন তার সংগ্রামের কথা, তার স্বপ্নের কথা যা সকলের হৃদয় ছুয়ে গিয়েছিলো।

এ বিষয়ে রাজশাহীর জে’লা প্রশাসক বলেন, খুকি দেশের সংগ্রামী নারীদের এল জ্বলন্ত উদাহ’রণ। অনেকেই মনে করে খুকি মানসিক প্রতিব’ন্ধী কিন্তু প্রকৃতপক্ষে সে প্রতিব’ন্ধী নয়। কারন সে কারোর কাছে হাত পাতে না, নিজেই আয় করে চলে এবং তার পৈতৃক সম্পত্তির উপর লো’ভ নাই।

জে’লা প্রশাসক বলেন, এসব বিবেচনা করেই প্রধানমন্ত্রী কার্যালয় থেকে তাকে বলা হয়েছে যে, খুকির দায় দায়িত্ব মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে যেন তারা গ্রহন করেন।

ইতোমধ্যে খুকির বাড়ি পরিদর্শন করে তার ঘর ঠিক করারও নির্দেশ দিয়েছেন জে’লা প্রশাসক। খুকির বাসা পরিদর্শনকালে জে’লা প্রশাসক সাংবাদিকদের বলেন,‘খুকী’র বাড়ির অবস্থা ভালো না। ডিসি অফিসের পক্ষ থেকে তার বাসার সার্বিক উন্নয়নে ও খাবার সরবরাহের সকল দায়িত্ব পবার এসিল্যান্ড শেখ এহসান সকল দায়িত্ব পালন করবেন।’

প্রসঙ্গত, দীর্ঘ ৪০ বছর যাবৎ রাজশাহী নগরীর বিভিন্ন এলাকায় পত্রিকা বিক্রি করছেন খুকি। তিনি এই দীর্ঘ সময়ে কারো নিকট থেকে সাহায্য গ্রহণ করেননি বরং নিজে অন্যদের সহযোগিতা করেছেন।

Advertisement
Advertisement

Check Also

প্রে’মিক হারালেন তসলিমা নাসরিন!

Advertisement করো’নার কারণে লকডাউনে থাকা বাংলাদেশ থেকে নির্বাসিত লেখিকা তসলিমা নাসরিন প্রে’মিক হারিয়েছেন। এমনটি দাবি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!