রয়্যাল এনফিল্ডের নয়া মডেল “থান্ডারবার্ড ৬৫০”, লঞ্চ হওয়ার আগেই ফাঁস ছবি – OnlineCityNews
Breaking News
Home / টেকনোলজি / রয়্যাল এনফিল্ডের নয়া মডেল “থান্ডারবার্ড ৬৫০”, লঞ্চ হওয়ার আগেই ফাঁস ছবি

রয়্যাল এনফিল্ডের নয়া মডেল “থান্ডারবার্ড ৬৫০”, লঞ্চ হওয়ার আগেই ফাঁস ছবি

Advertisement
Advertisement

রয়্যাল এনফিল্ড যার নামটাই যথেষ্ট। এই বাইক সংস্থার দৌলতেই মানুষ বাইকের প্রেমে পড়েছিল একটা সময়। আর সেই জৌলুস এখনও ধরে রেখেছে সংস্থা। সামনেই উৎসবের মরশুম আর সেটাকে মাথায় রেখেই সব সংস্থা, বাইক-গাড়ি লঞ্চ করে চলেছে ।

এবার সেখানেই রয়েল এনফিল্ড সংস্থা নিয়ে আসতে চলেছে এক বড় চমক। সাপ্লাই চেনের সমস্যার কারণে তারা কোনোভাবেই মেটেওর ৩৫০ বাইক লঞ্চ করতে পারছে না, তবে তার থেকেও বড় চমক নিয়ে হাজির হয়েছে তারা। যেটার একেবারে চূড়ান্ত পর্যায়ের প্রস্তুতি চলছে।

সূত্রের মাধ্যমে জানা গেছে তারা নাকি এবার ৬৫০ সিসির ক্রুজার বাইক লঞ্চ করতে চলেছে ভারতের বাজারে। সেটার উন্মোচন ২০২১ এ হওয়ার কথা। কিন্তু সেটা লঞ্চের আগেই প্রকাশ হয়ে গেছে বলেই মনে করছে অনেকে।

কারণ কিছুদিন আগেই সেই বাইকটি রাস্তায় দেখা গেছে আর সেই ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় ছাড়তেই নিমিষে ভাইরাল। আসলে রোড টেস্টিং এর সময় অনেক লোকের চোখেই পরে সেই বাইক।

এখনও পর্যন্ত ২ টি বাইক আছে রয়েল এনফিল্ডের, যেগুলো ক্রুজার হিসেবে পরিচিত। Continental GT, Interceptor।
আসলে সেই ছবি দেখে যেটুকু তথ্য হাতে এসেছে সেটা এই টুকুই যে Interceptor ৬৫০ এর মতোই দেখতে বাইক, যার মধ্যেই নাকি ক্র্যেডেল ফ্রেম ব্যবহার করা হয়েছে।

এখানেই শেষ না, তারপরে বাইকের মধ্যে সাবফ্রেমের ব্যবহার, যেটা বাইকটিকে এক নতুন মাত্রা দিয়েছে। একেবারে নতুনত্বের ছোঁয়া লেগেছে এই সাব ফ্রেমের দৌলতে। এই যে নতুন বাকি যেটার নাম রাখা হয়েছে Thunderbird 650 সেটা Interceptor র থেকে অনেকটাই নিচু। হয়ত সিটের উচ্চতা হবে ৭৫০ থেকে ৭৮০ র মতো হবে।

Advertisement
Advertisement

Check Also

অভিনব আবিষ্কার, মাত্র ৫ টাকায় ৪০কিমি ছুটবে এই বাইক

Advertisement Advertisement ভারতের বাজারে পেট্রোলের ভয়ে অনেকেই দ্রুতগতির বাইক কিনতে গিয়ে পিছিয়ে আসেন। কিন্তু আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!