এবার বাংলাদেশি ছেলেকে বিয়ে করতে চান কলকাতার অ’ভিনেত্রী মধুমিতা – OnlineCityNews
Breaking News
Home / বিনোদন / এবার বাংলাদেশি ছেলেকে বিয়ে করতে চান কলকাতার অ’ভিনেত্রী মধুমিতা

এবার বাংলাদেশি ছেলেকে বিয়ে করতে চান কলকাতার অ’ভিনেত্রী মধুমিতা

Advertisement

অভি’নে’ত্রী মধু’মিতা সরকার বেশ কয়েকমাস ধরে সামা’জিক যোগাযোগ মাধ্যমে সরব। প্রতিদিনই একাধিক ‘আ’বেদন’ময়ী’ ছবি পো’স্ট করেন ফেস’বুক-ইনস্টা’গ্রামে। আর তাতেই দুই বাং’লার তরু’ণরা বুঁদ হয়ে পড়ে’ছেন!

মধুমিতা সরকা’রের নতুন ছবি মানেই ভু’রি-ভু’রি রি’য়্যা’কশন, কমেন্ট এবং শে’য়ার। তার ভ’ক্তদের মধ্যে বড় এক’টা অংশ বাংলাদে’শের। বিশেষ করে তরু’ণরাই এ নায়ি’কার বেশ বড় ফ্যান! এরই’মধ্যে বাং’লাদেশি ত’রুণদে’র জন্য সুখবর দিলেন এ অভিনে’ত্রী। তিনি নাকি এদে’শের কাউ’কে বিয়ে করতে চান!

তবে বি’ষয়টি নিচ’কই মজা করে বলেছেন এ অভিনে’ত্রী! তবে এ কথা একেবারেই ফেলে দেয়ার ম’তো না। ২০১৫ সালে বিবাহ বন্ধ’নীতে আব’দ্ধ হন মধুমিতা সরকার এবং পরি’চালক, প্রযো’জক ও অভিনেতা সৌরভ চক্রবর্তী। টালি’পা’ড়ার অন্দ’রে নানা গুঞ্জ’নের পর তাদের বি’চ্ছে’দের খব’রই সত্য হ’লো।

মধু’মি’তা জা’নিয়েছেন, সৌরভ খুব ভাল মা’নুষ। তবে দু’জ’নের ভা’বনা’চিন্তা, দৃষ্টি’ভ’ঙ্গি পুরো’টাই আলা’দা বলেই হা’জারো সম’স্যা হ’চ্ছিল। আর স’বচা’ইতে বড় কথা হল নতুন প্রাণ পৃথি’বীতে আ’সার আগে’ আম'রা আলাদা হয়ে গেছি সেটাই সবথে’কে বড় বিষয়।

বাংলা’দেশে আ’পনার অ’নেক ফলো’য়ার; যদি নতুন স’ম্পর্ক গড়া’র ই’চ্ছে হয় তাহ’লে সাড়া দেবে’ন? উত্ত’রে হাসিমুখে মধুমিতা বলেন, মনের মা’নুষ পেলে স’ম্পর্ক তো গড়া’ই যায়। তবে দুজনে’র দৃ’ষ্টিভ’ঙ্গি এক হওয়া চাই!

এদিকে ভারতীয় এ শিল্পী ২০১৬ সালে আগস্টে বাংলাদেশের একটি টেলিছবিতে কাজ করে’ছেন। ভা’রতের মা’নালিতে এর কাজ হয়েছে; নাম ‘‌মেঘ’বালিকা’। এতে তিনি মোশা’ররফ করি’মের বি’পরী’তে অভিনয় করে’ছেন। মহি’উদ্দীন আহ’মেদের রচনায় এটি নি’র্মাণ করছেন পরি’চালক পার’ভেজ আমিন।

সম্প্রতি মৈনাক ভৌ’মিকের চলচ্চিত্র ‘চিনি’র কাজ শেষ ক’রেছেন মধুমিতা। শিগ’গিরই হইচই সি’রিজে ‘দেবদাস ও একটি খুনে’র গল্প’তে কাজ ক’রবেন তিনি। এতে তার বিপ’রীতে থাক’ছেন অর্জুন। যার সঙ্গে চ’লছে নায়ি’কার প্রেমের গুঞ্জন।

Advertisement
Advertisement

Check Also

ঘরে এলো নতুন অতিথি, দারুন সুখবর জানালেন ধোনির স্ত্রী সাক্ষী

Advertisement আছড়ে পড়েছে করো’নার দ্বিতীয় ঢেউ, যার ফলে রীতিমতো বিপর্যস্ত জনজীবন। এই পরিস্থিতিতে অত্যন্ত সাবধানতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!