নতুন করে সুখবর দিলেন শ্রাবন্তী! – OnlineCityNews
Breaking News
Home / বিনোদন / নতুন করে সুখবর দিলেন শ্রাবন্তী!

নতুন করে সুখবর দিলেন শ্রাবন্তী!

Advertisement
Advertisement

গত বেশ কয়েকদিন ধরে আবারো নিজের ব্যক্তিগত জীবন নিয়ে শিরোনামে রয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায় এর নাম। টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে যে, হয়তো এবার তার তৃতীয় বিয়ে ভাঙ্গনের মুখে দাঁড়িয়ে রয়েছে। বেশ কিছুদিন ধরেই লক্ষ্য করা যাচ্ছে যে,শ্রাবন্তী এবং তার স্বামী একে অ’পরকে ইনস্টাগ্রাম একাউন্ট আনফলো করে দেখেছেন।

একে অ’পরের সমস্ত ছবি ধুয়ে মুছে সাফ করে দিয়েছেন সোশ্যাল মিডিয়া থেকে। কেন এরকম হলো হঠাৎ? স্বাভাবিকভাবেই এই প্রশ্ন সকলের মনে ঘোরাফেরা করছে। এরই মাঝে জীবনের আরও একটি নতুন অধ্যায় শুরু করতে চলেছেন শ্রাবন্তী। যা নিয়ে বর্তমানে ব্যস্ত তিনি। আপাতত তার ব্যক্তিগত জীবন নিয়ে কোন মা’থাব্যাথাই নেই। জেনে নিন, কিভাবে নিজের জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন শ্রাবন্তী।

মহামা’রীর জন্য বেশ কয়েক দিন বন্ধ থাকলেও সবকিছু আস্তে আস্তে ঠিক হতে চলেছে। অফিস কাছারি, মল দোকান বাজার, এই সব কিছুর পাশাপাশি খুলে যাচ্ছে জিম। সাধারণ মানুষের সঙ্গে সঙ্গে নিজেদের ফিটনেস নিয়ে চর্চা শুরু করে দিতে চাইছেন সেলিব্রিটিরাও। তাদের মধ্যেই নাম রয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। তবে এবার তিনি একা নয়, প্রত্যেকের শরীর ফিট রাখার জন্য নিজেই খুলে ফেলেছেন একটি আস্ত জিম।

শ্রাবন্তীর এই নতুন জিমের নাম, দ্যা ফিটনেস এম্পায়ার। রবিবার উদ্বোধন হতে চলেছে এই জিমের। আশ্চর্য হলেও এটি একেবারে সত্যি। এখন একটি আস্ত জিমের মালিক শ্রাবন্তী চট্টোপাধ্যায়।মধ্যমগ্রামের একটি শপিং মলে তিনি তাঁর এই জিম খুলেছেন।

শ্রাবন্তী নতুন জীবনের জন্য শুভেচ্ছা বার্তা জানিয়েছেন তারকা এবং সংসদ নুসরাত জাহান।একটি ভিডিও বার্তায় শুভেচ্ছা জানিয়ে নুসরাত লিখেছেন যে,’আমি সবসময় শ্রাবন্তীর পাশে রয়েছি। চলুন আপনারাও তাড়াতাড়ি ফিট হয়ে যাবার জন্য নিজেদের নাম নথিভুক্ত করুন।

Advertisement
Advertisement

Check Also

হটাৎ মঞ্চের ওপর নোরা ফাতেহির ওপর উঠে লা-ফাতে শুরু করলেন সলমন খান, তু-মুল ভাইরাল হলো ভিডিও, রইলো ভিডিও!

Advertisement Advertisement ফের ভাইরাল বলিউড অভিনেত্রী ।তবে শুধু অভিনেত্রী নয় সাথে ভাইরাল অভিনেতা ও । …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!