সংসার ভাঙনের মুখে, এর মধ্যেই দ্বিতীয় সন্তান এল শ্রাবন্তীর – OnlineCityNews
Breaking News
Home / বিনোদন / সংসার ভাঙনের মুখে, এর মধ্যেই দ্বিতীয় সন্তান এল শ্রাবন্তীর

সংসার ভাঙনের মুখে, এর মধ্যেই দ্বিতীয় সন্তান এল শ্রাবন্তীর

Advertisement
Advertisement

টলিটাউন আপাতত সরগরম অ’ভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ও তাঁর স্বামী রোশনের বিয়ের ভাঙন নিয়ে। এর মধ্যেই গত ৮ ই নভেম্বর শ্রাবন্তীর জীবনে এলো তাঁর দ্বিতীয় সন্তান। শ্রাবন্তীর দ্বিতীয় সন্তান হলো তাঁর নতুন বিজনেস ভেঞ্চার ‘দি ফিটনেস এম্পায়ার’। এটি শ্রাবন্তীর মালিকানায় খোলা নতুন জিম।

সম্প্রতি মধ্যমগ্রামে শ্রাবন্তী নিজের জিম ‘ফিটনেস এম্পায়ার ‘ -এর উদ্বোধন করলেন। সোশ্যাল মিডিয়ায় এই খবর সবার সাথে শেয়ার করে শ্রাবন্তী বলেন, তিনি তাঁর এই নতুন বিজনেস ভেঞ্চার নিয়ে যথেষ্ট উত্তেজিত। জীবনে প্রথম তিনি নিজের চেষ্টায় কিছু করলেন।

‘দি ফিটনেস এম্পায়ার’-কে শ্রাবন্তী নিজের ‘দ্বিতীয় সন্তান’ বলে অ’ভিহিত করেছেন। কিছুদিন আগে শ্রাবন্তীর ছেলে অ’ভিমন্যু সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন, বড় খবর আসতে চলেছে। কিন্তু এই কথা বলার জন্য অ’ভিমন্যুকে ট্রোল করে নেট-নাগরিকরা বলেন, অ’ভিমন্যু বোধ হয়, তাঁর মায়ের বিয়ে ভেঙে যাওয়ার কারণে খুব খুশি।

কিন্তু অচিরেই তাঁদের ভুল ভেঙে যায়, যখন শ্রাবন্তী সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে ‘দি ফিটনেস এম্পায়ার’-এ আসার জন্য সবাইকে আমন্ত্রণ জানান। তিনি বলেন পরিবারের প্রত্যেক সদস্যের শারীরিক ও মানসিক ফিটনেস জরুরী। এর জন্য ‘দি ফিটনেস এম্পায়ার’ তার ক্লায়েন্টদের সম্পূর্ণ সহযোগিতা করবে।

নতুন বিজনেস ভেঞ্চারের সাফল্য কামনা করে নেটিজেনরা শ্রাবন্তীকে শুভেচ্ছা জানিয়েছেন। শ্রাবন্তীও সবাইকে ধন্যবাদ জানিয়েছেন। কিছুদিন আগেই অ’ভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ও তাঁর স্বামী রোশনের দাম্পত্যে ভাঙন নিয়ে নেটদুনিয়ায় কৌতূহল তৈরী হয়।

শ্রাবন্তী সোশ্যাল মিডিয়ায় নিজের পার্সোনাল প্রোফাইল থেকে স্বামী রোশনের সমস্ত ছবি ও ভিডিও ডিলিট করে দেন। এরপর আগু’নে ঘি ঢালেন রোশন। তিনি মিডিয়াকে জানান, পুজোর আগে থেকেই আলাদা থাকতে শুরু করেছেন শ্রাবন্তী ও রোশন।

শ্রাবন্তী তাঁর ছেলে অ’ভিমন্যুর সাথে বাইপাসের ধারে নিজের ফ্ল্যাটে থাকছেন। রোশন ফিরে গিয়েছেন নিজেদের পারিবারিক ফ্ল‍্যাটে। শ্রাবন্তীকে এই বি’ষয়ে প্রশ্ন করা হলে তিনি সমস্ত কিছু গু’জব বলে উড়িয়ে দেন। তিনি বলেন, রোশনের মায়ের অ’সুস্থতার কারণে রোশন এখন মায়ের সাথে রয়েছেন।

কিন্তু একসময় রোশন ও শ্রাবন্তী দুজনে দুজনকে ইন্সটাগ্রামে আনফলো করে দেন। এমনকি রোশন নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলে শ্রাবন্তীর সমস্ত ছবি ও ভিডিও ডিলিট করে দেন। কিন্তু শ্রাবন্তীর অফিসিয়াল প্রোফাইলে রোশনের স’ঙ্গে কিছু সুন্দর মুহূর্তের ছবি এখনও রেখেছেন শ্রাবন্তী।

খুব অল্প বয়সে দূরদর্শনে সিরিয়ালে অ’ভিনয়ের মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন শ্রাবন্তী। এরপর তাঁর বিয়ে হয়ে যায় তখনকার উঠতি পরিচালক রাজীব বিশ্বা’সের সাথে। বিয়ের কয়েক বছর পরে জন্ম হয় রাজীব ও শ্রাবন্তীর একমাত্র পুত্রসন্তান অ’ভিমন্যুর। অ’ভিমন্যু একটু বড় হবার পর শ্রাবন্তী আবার ফিল্মে অ’ভিনয়ের মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন।

তিনি যখন কেরিয়ারের শীর্ষে তখন রাজীবের সাথে তাঁর পারিবারিক অশান্তি শুরু হয়। একসময় শ্রাবন্তী রাজীবের বিরু’দ্ধে শারীরিক ও মানসিক নি’র্যাতনের অ’ভিযোগ আনেন। এরপর তাঁদের ডিভোর্স হয়ে যায়। এই ঘটনার কিছুদিন পরে মডেল কৃষ্ণ বিরাজকে বিয়ে করেন শ্রাবন্তী।

কিন্তু বিয়ের এক বছরের মধ্যে তাঁদের ডিভোর্স হয়ে যায়। এরপর শ্রাবন্তীর জামাইবাবুর সূত্রে শ্রাবন্তী ও রোশনের আলাপ হয় যা ক্রমশ প্রেমে পরিণত হয়। গত বছর অমৃ’তসরে তাঁরা দুজনে বিয়ে করেন। এই বছর এপ্রিল মাসে শ্রাবন্তী ও রোশনের প্রথম বিবাহবার্ষিকীউপলক্ষ্যে তাঁরা দুজনে বড় পার্টি দেবেন বলে ঠিক করলেও করো’না পরিস্থিতিতে লকডাউনের জেরে তা বাতিল হয়ে যায়।

এরপর থেকেই রোশন ও শ্রাবন্তীর সম্পর্কে চিড় ধরতে শুরু করে। কিন্তু কিছুদিন আগে রোশনের জিমের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রাবন্তী। তবে তারপরেই শ্রাবন্তীর নিজের জিম খোলার ঘটনা রোশন ও শ্রাবন্তীর মধ্যে অদেখা কুরুক্ষেত্র প্রস্তুতির ই’ঙ্গিত বহন করছে বলে অনেকের ধারণা।

Advertisement
Advertisement

Check Also

অবশেষে ডি’ভোর্সের নোটিশ, যে পক্ষ থেকে নোটিশ পাঠালেন!

Advertisement গুঞ্জনই শেষ পর্যন্ত সত্যি হতে চলেছে, ভাঙতে যাচ্ছে টলিউড তারকা নুসরাত জাহান ও তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!