সুশান্তের ‘ছিছোড়ে’ কো-স্টার তুষার পাণ্ডে এবার বাংলা ছবিতে – OnlineCityNews
Breaking News
Home / বিনোদন / সুশান্তের ‘ছিছোড়ে’ কো-স্টার তুষার পাণ্ডে এবার বাংলা ছবিতে

সুশান্তের ‘ছিছোড়ে’ কো-স্টার তুষার পাণ্ডে এবার বাংলা ছবিতে

Advertisement

সুদূর বলিউড থেকে এবার টলিউডে পা রাখছেন অভিনেতা তুষার পাণ্ডে।ইন্ডাস্ট্রিতে স্পটলাইট যে কখন কার ওপর এসে পড়ে তা বলা মুশকিল! তবে প্রতিভা যে কখনও চাপা থাকেন না তা ‘ছিছোড়ে’র তুষার অন্যতম উদাহরণ।

‘ছিছোড়ে’তে অভিনয় করার পর থেকেই তাঁর কেরিয়ারের মোড় ঘুরে যায়। বলিউডের পাশাপাশি এবার টলিউডেও জার্নি শুরু হচ্ছে ‘মাম্মি’র। ইতিমধ্যে তুষার পাণ্ডে কলকাতায় এসেছিলেন তুষারস সৌম্যজিৎ মজুমদারের ছবি ‘হোমকামিং’-এর ডাবিং ও প্যাচ শ্যুট করবার জন্য।

আনন্দবাজার ডিজিট্যালকে অভিনেতা জানান, ‘ফেব্রুয়ারিতে একটি শেডিউলের জন্য কলকাতায় এসেছিলাম। তবে এই ছবির শুটিংয়ের আগেও বারকয়েক এই শহরে এসেছি। পুজোর সময়ে এসেও অতিমারির জন্য কলকাতার পুজো দেখা মিস করছি’।

এর আগে ‘পিঙ্ক’, ‘হম চার’ সিনেমায় অভিনয় করেছেন ন্যাশাল্যাল স্কুল অফ ড্রামার এই কীর্তি ছাত্র। লন্ডনেও অভিনয়ের প্রশিক্ষণ নিয়েছেন তুষার। তবে ‘ছিছোরে’তে অভিনয় করার পরই লাইমলাইটে চলে আসেন তিনি। সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজেও অভিনয় করেছেন তিনি। সম্প্রতি প্রকাশ ঝা’র চর্চিত ওয়েব সিরিজ় ‘আশ্রম’-এ অভিনয় করতে দেখা যায় তুষারকে।

অভিনেতার কথায়, বাংলা ভাষা শেখা কঠিন নয়। হোমকামিংয়ে বাংলায় ডায়লগ বলতে শোনা যাবে তুষারকে। কলকাতাই নাকি এই ছবির প্রাণ মত তাঁর। তবে বৃহত্তর দর্শকের কাছে পৌঁছে যেতে হিন্দি ও ইংরাজিতেও তৈরি হচ্ছে হোমকামিং।

Advertisement
Advertisement

Check Also

“শ্রাবন্তী আর কত জনের জন্য সিঁদুর প’রবে?”- ভিডিও করে প্রশ্ন তুললেন স্বামী রোশন, ভাইরাল ভিডিও!

Advertisement অভিনয় জগতে একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রাবন্তী চ্যাটার্জী ।।জীবনে থেকে গেছে অনেকগু-লি আ-ফসো-স এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!