আজ রায়হান-ঝুমুরের গায়ে হলুদ, বিয়ে কবে? – OnlineCityNews
Breaking News
Home / বিনোদন / আজ রায়হান-ঝুমুরের গায়ে হলুদ, বিয়ে কবে?

আজ রায়হান-ঝুমুরের গায়ে হলুদ, বিয়ে কবে?

Advertisement
Advertisement

ধারাবাহিক নাটক ‘ফ্যামিলি ক্রাইসেস’। গত বছর ১ এপ্রিল থেকে সপ্তাহে মঙ্গল ও বুধবার রাত ৯টায় এনটিভিতে প্রচার হয়ে আসছে এটি। এরই মধ্যে এর ১৪৬টি পর্ব সম্প্রচার করা হয়েছে। আর আজ বিশেষ চমক থাকছে!

তারকা বহুল এ ধারাবাহিকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, শর্মিলী আহমেদ, রোজী সেলিম, মুনিরা ইউসুফ মেমী, মুনিরা মিঠু, রুনা খান, শবনম ফারিয়া, শামীম হাসান সরকার, জিয়াউল হক পলাশ, সানজানা সরকার রিয়া, সারিকা সাবা, শিশুশিল্পী রাইসা’সহ আরো অনেকে।

এর মধ্যে শামীম হাসান সরকার, জিয়াউল হক পলাশ ও সারিকা সাবার চরিত্রটি বেশ সাড়া ফেলেছে। তাদের মধ্যে রায়হান চরিত্রে অভিনয় করছেন শামীম হাসান সরকার ও ঝুমুরের চরিত্রে অভিনয় করছেন সারিকা সাবা এবং পারভেজের চরিত্রে রয়েছেন জিয়াউল হক পলাশ!

শুরু থেকেই ঝুমুরে বিয়ে নিয়ে দর্শকদের ভেতর কৌতুহল তৈরি করে দিয়েছেন নির্মাতা। ঝুমুরের বিয়ে আসলে কার সঙ্গে হচ্ছে? রায়হান না পারভেজের? এর উত্তর নিয়ে দর্শকদের মধ্যে ছিলো কৌতুহল। আজকের পর্বে সে উত্তর পাওয়া যাবে। রায়হানের সঙ্গেই গায়ে হলুদ হতে যাচ্ছে ঝুমুরের। গায়ে হলুদ তো হবে। তাহলে তাদের বিয়ে কবে হচ্ছে?

মঙ্গলবার ধারবাহিকটির ১৪৭ তম পর্ব প্রচার হচ্ছে। পর্বটিতে থাকছে বিশেষ চমক। নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ মঙ্গলবার বিকেলে তার ভেরিফাইট পেজে কয়েকটি ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, আজ রায়হান ও ঝুমুরের গায়ে হলুদ!

Advertisement
Advertisement

Check Also

বিয়ের আবহমাখা ছবি পোস্ট, যা বুঝলেন মাহি !

Advertisement মাত্র কিছুদিন আগে এক ফেসবুক স্ট্যাটাসে পাঁচ বছরের সংসার ভাঙার খবর দেন ঢাকাই সিনেমার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!