ইয়াবা সেবন করে ভাইরাল সেই কুমিল্লার ‘ফকির’ আবারও ছাত্রলীগ নেতাদের সাথে – OnlineCityNews
Breaking News
Home / সারা দেশ / ইয়াবা সেবন করে ভাইরাল সেই কুমিল্লার ‘ফকির’ আবারও ছাত্রলীগ নেতাদের সাথে

ইয়াবা সেবন করে ভাইরাল সেই কুমিল্লার ‘ফকির’ আবারও ছাত্রলীগ নেতাদের সাথে

Advertisement
Advertisement

গত আগস্ট মাসে ইয়াবা সেবন করে ভাইরাল হয়েছিলেন তৎকালীন কুমিল্লা উত্তর জে’লা ছাত্রলীগের সাধারন সম্পাদক ও তিতাস উপজে’লা পরিষদের ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন ফকির। তার আলোচিত সেই ইয়াবা সেবনের ভিডিও গনমাধ্যমেও ছড়িয়ে পড়ে।

এরপর গত ১৩ সেপ্টেম্বর ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাদারন সম্পাদক লেখক ভট্টাচার্য সাক্ষরিত এক বি’জ্ঞপ্তিতে ফরহাদ হোসেন ফকিরকে সংগঠন থেকে বহিস্কার করা হয়। কিন্তু সম্প্রতি ছাত্রলীগের শীর্ষ এই দুই নেতার সাথে

ইয়াবাসেবী ফরহাদ হোসেন ফকিরের তোলা ছবি আবারও ফেসবুকে আপলোড করেন কুমিল্লা উত্তর জে’লা ছাত্রলীগের সভাপতি আবু কাউছার অনিক। এই ছবি আপলোডের পরপর আবারও শুরু হয় সমালোচনা। এ বিষয়ে ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় বলেন,

আসলে গত পরশু (বুধবার) আম'রা আমা’দের ভা’রপ্রাপ্ত সাধারণ সম্পাদক ঘোষণা করেছি। তিনি অব্যাহতি প্রাপ্ত সাবেক সাধারণ সম্পাদক আর আমা’দের বর্তমান ভা’রপ্রাপ্ত সভাপতি অনিক ও ভা’রপ্রাপ্ত সাধারণ সম্পাদক, বোরহান তারা এসেছিল আমা’দের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতে, সেখানে তিনিও এসেছিলেন তিনি যেহেতু সদ্যবিদায়ী সাধারণ সম্পাদক ছিলেন আম'রা তাকে অব্যাহতি দিয়েছি’।

এ বিষয়ে লেখক ভট্টাচার্যের সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তার নম্বরটি বারবার ব্যস্ত পাওয়া যায়। প্রিয় পাটক আম'রা বেশিরভাগ সংবাদ বিভিন্ন জাতিয় অনলাইন পোর্টাল থেকে সংগ্রহ করে সত্যতা যাচাই বাচাই করে প্রকাশ করে থাকি। আম'রা প্রকাশ করার আগে সত্যতা পাওয়ার পর আপনাদের জন্য প্রকাশ করে থাকি। আপনাদের পরামর্শ আমা’দের পথ চলা।

Advertisement
Advertisement

Check Also

প্রে’মিক হারালেন তসলিমা নাসরিন!

Advertisement করো’নার কারণে লকডাউনে থাকা বাংলাদেশ থেকে নির্বাসিত লেখিকা তসলিমা নাসরিন প্রে’মিক হারিয়েছেন। এমনটি দাবি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!