অবশেষ জানা গেল শ্রাবন্তী-রোশানের ডিভোর্স নিয়ে আসল সত্য – OnlineCityNews
Breaking News
Home / বিনোদন / অবশেষ জানা গেল শ্রাবন্তী-রোশানের ডিভোর্স নিয়ে আসল সত্য

অবশেষ জানা গেল শ্রাবন্তী-রোশানের ডিভোর্স নিয়ে আসল সত্য

Advertisement
Advertisement

কয়েক মাস আগে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ও রোশান দাম্পত্য জীবনের এক বছর পূর্ণ করেন। ভালোই চলছিল এ জুটির জীবন।

হঠাৎ তাদের এ সংসারে ভাঙনের সুর বাজছে! দুর্গাপূজার আগে থেকে আলাদা থাকছেন তারা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।এই বিষয়ে শ্রাবন্তীর স্বামী রোশন সিং জানিয়েছেন, ‘দশমীর প্রায় ১০ দিন আগে থেকেই আমি আর শ্রাবন্তী আলাদা থাকছি ৷’

শ্রাবন্তী ও রোশনের বিয়ের সবে ১ বছর সম্পূর্ণ হলো তারই মধ্যে এইরূপ ঘটনা সবার কাছে অবিশ্বাস্য ব্যাপার৷ শ্রাবন্তীর এটি তৃতীয় বিয়ে। এরই মধ্যে বেশ ধুমধাম করে বিবাহবার্ষিকী করার চিন্তা ধারা ছিল তাঁদের৷ তবে করোনার ও লকডাউনের কারণে তা স্থগিত হয়ে যায়৷ কিছুদিন আগে রোশনের নতুন জিমের উদ্বোধনেও শ্রাবন্তী হাজির ছিলেন ৷

তাহলে হঠাৎ এমন কী হলো, যার জন্য এরকম আলাদা থাকার সিদ্ধান্ত? তবে রোশনের ও শ্রাবন্তীর জন্মদিন একই দিনে হওয়ায় জন্মদিনটা বড় করেই সেলিব্রেট করেছিলেন। ইতিমধ্যে সোশ্যাল হ্যান্ডেল থেকে তারা একে অ’পরকে কে আনফলো করেছেন ।

রোশন বলেছেন ‘দশমীর প্রায় ১০ দিন আগে থেকেই আমি আর শ্রাবন্তী আলাদা থাকছি ৷’ তবে এই আলাদা থাকার কারণ স্পষ্টভাবে জানাননি রোশন ৷ শুধু জানিয়েছেন, গোটা পুজোটাই তার থেকে আলাদা ছিলেন শ্রাবন্তী। হঠাত কি নিয়ে সম্পর্কে অশান্তি বাঁধলো কি নিয়ে টলি পাড়া সহিত ফ্যান ফলোয়ার বেশ চিন্তায়।

পূর্বেও স্বামীর সাথে অশান্তি হয় তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ ঘটে। কিন্তু এবার আবার সেই মনোমালিন্য দেখা নিয়ে সবাই চিন্তায় আছে। শ্রাবন্তীর প্রথম স্বামী ছিলেন পরিচালক রাজীব। ২০০৩ সালে মাত্র ১৬ বছর বয়সে পরিচালক রাজীব কুমার বিশ্বাসকে বিয়ে করেন। তাদের ঝিনুক নামে এক ছেলে রয়েছে। এই সম্পর্কে অবনতি হবার পর শ্রাবন্তী রাজীবকে ডিভোর্স দেন ।

এরপর তিনি কৃষাণ বিরাজ নামক একজন মডেলকে বিয়ে করেন। কিন্তু পরবর্তীতে তাদের সম্পর্কে বিবাহ বিচ্ছেদ হয়। তারপর ফের শ্রাবন্তী ২০১৯ সালে রোশন সিং কে বিবাহ করেন। এই সম্পর্কের এক বছর যেতে না যেতেই ফের সম্পর্কে ভাঙনের আশ’ঙ্কা দেখা যাচ্ছে । যার ফলে এই নিয়ে টলিপাড়ায় বেশ কৌতুহল শুরু হয়েছে ।

Advertisement
Advertisement

Check Also

৩ বছর পর মুক্তি পাচ্ছে অপু বিশ্বাসের ছবি

Advertisement আবার বড় পর্দায় দেখা মিলবে অপু বিশ্বাসের। তিন বছরের বিরতি এবার শেষ হতে যাচ্ছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!