আগামিকালই জীবনের নতুন ইনিংস শুরু করছেন শ্রাবন্তী, জানুন বিস্তারিত – OnlineCityNews
Breaking News
Home / বিনোদন / আগামিকালই জীবনের নতুন ইনিংস শুরু করছেন শ্রাবন্তী, জানুন বিস্তারিত

আগামিকালই জীবনের নতুন ইনিংস শুরু করছেন শ্রাবন্তী, জানুন বিস্তারিত

Advertisement
Advertisement

রোশন সিংয়ের সঙ্গে শ্রবান্তীর তৃতীয় বিয়েও নাকি ভাঙার মুখে। পুজোর আগে থেকেই এক ছাদের তলায় থাকছেন না এই দম্পতি। দিন কয়েক ধরেই এই নিয়ে জোর শোরগোল টলিগঞ্জের অন্দরে। যদিও নিজের দাম্পত্য সম্পর্ক নিয়ে কোনওরকম মন্তব্য করেননি শ্রাবন্তী।

রোশন যে তাঁর আরবানা ফ্ল্যাটে থাকছে না, তা অবশ্য মেনে নিয়েছেন নায়িকা। এই চাপানউতোর মাঝেই রবিবার একটা বড়দিন শ্রাবন্তীর জীবনে। এই টলিনায়িকা এবার জীবনের নতুন ইনিংস শুরু করছেন। রবিবার শ্রাবন্তীর জিমের গ্র্যান্ড ওপেনিং। হ্যাঁ, এবার জিমের মালকিন হতে চলেছেন শ্রাবন্তী।

নায়িকা জিমের নাম রেখেছেন নাম ‘দ্য ফিটনেস এম্পাওয়ার’। এমনতি শ্রাবন্তী খুব বেশি শরীরচর্চা নিয়ে অবশেসড ছিলেন তেমনটা নয়, তবে রোশনের জেরেই মূলত আরও বেশি করে স্বাস্থ্য সচেতন হয়ে ওঠেন শ্রাবন্তী। শ্রাবন্তীর স্বামী রোশনও একটি জিমের কো-ওনার। তবে এবার নিজেই নতুন জার্নিতে শ্রাবন্তী।

নায়িকার নতুন ইনিংসের জন্য শুভেচ্ছা বার্তাও জানিয়েছেন বন্ধু নুসরত জাহান। মধ্যমগ্রামের এক শপিং মলে এই ফিটনেস হাব খুলছেন শ্রাবন্তী।নুসরতকে ভিডিয়োতে বলতে শোনা গেল- ‘আমি আমা’র বন্ধু শ্রাবন্তীর পাশে রয়েছি। আপনারও চটজলদি ফিট হয়ে যাওয়ার জন্য নাম নথিভূক্ত করুন’।

শুরুর দিকে সোশ্যাল মিডিয়ায় এই নতুন জিমের প্রমোশ্যান করতে দেখা গিয়েছিল রোশনকেও। তবে দিন কয়েক ধরেই সোশ্যাল মিডিয়া থেকে কার্যত গায়েব শ্রাবন্তীর তৃতীয় স্বামী। এই প্রোজেক্ট থেকেও নিজেকে গুটিয়ে নিয়েছেন তিনি।

নিজের ব্যক্তিগত ফেসবুকের দেওয়ালে এই ছবি পোস্ট করে শ্রাবন্তী লিখেছেন- ‘ইমোশন… দ্য ফিটনেস এম্পাওয়ার।বাড়ন্ত বাচ্চা’। অর্থাত্ দাম্পত্য সম্পর্কে চিড় ধ’রার গুঞ্জনের মাঝেও নতুন করে পথচলা শুরু করছেন নায়িকা।

Advertisement
Advertisement

Check Also

সবই ছিল ঠিকঠাক তবুও ভেস্তে গেল বিয়ে! ঐন্দ্রিলাকে বিয়ের প্রসঙ্গে মুখ খুললেন অঙ্কুশ

Advertisement টলি পাড়ার অন্যতম রোমান্টিক জুটি অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। এই পাওয়ার কাপল এক ওপরের সাথে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!