ফেসবুকের প্রেম থেকে বিয়ে, পাঁচ দিন পরই খু’ন – OnlineCityNews
Breaking News
Home / সারা দেশ / ফেসবুকের প্রেম থেকে বিয়ে, পাঁচ দিন পরই খু’ন

ফেসবুকের প্রেম থেকে বিয়ে, পাঁচ দিন পরই খু’ন

Advertisement

ফেসবুকে ত’রুণ-তরুণীর পরিচয়, তারপর প্রে’মে জ’ড়িয়ে প’ড়া আর সেই থেকে বি’য়ে। তবে সেই সু’খ আর বে’শিদিন স্থা’য়ী হলো না। বি’য়ের মাত্র পাঁ’চদিন পরই স্বা’মীর নৃ’শংস হ’ত্যার শি’কার হ’লেন স্ত্রী। রা’জধানীর মুগ’দা দক্ষিণ মা’ন্ডার এলা’কায় ঘ’টেছে এই ঘটনা।

প্রথমে হ’ত্যাকা’ণ্ডের কোন ‘ক্লু খুঁ’জে পাওয়া যা’চ্ছিল না। এরপর ত’থ্য-প্র’যুক্তির সহায়তায় অ’ভিযু’ক্তের অ’বস্থান শ’নাক্ত করে গতকাল শু’ক্রবার না’রায়ণগঞ্জের সো’নারগাঁওয়ের মো’গড়াপাড়া এ’লাকায় থেকে লি’মার স্বা’মী জহির ইস’লাম নি’লয়কে গ্রে’ফতার করা হয়।

জা’না গেছে, বি’য়ের পর দ’ক্ষিণ মা’ন্ডার হি’রুমিয়া রো’ডের আ’ব্দুল হা’কিমের ১০৬৩ ন’ম্বর বাড়ির ৩য় তলায় দুটি রুম নিয়ে ভা’ড়া থা’কতেন লি’মা আ’ক্তার ও জ’হির ইস’লাম নি’লয় দ’ম্পতি। লি’মা শ’রীয়তপুরের পালং থা’নার আ’ঙ্গারিয়া গ্রা’মের ‘দ্বীন ইস’লামের মেয়ে।

বিভিন্ন সূত্রে জানা গেছে, লিমা ছিলেন মা’দকাসক্ত। আর জ’হির একটি ছা’পা কা’রখানায় সা’মান্য বে’তনে কা’জ করতেন। বি’য়ে ছা’ড়াও দীর্ঘ ৭ মাস ধরে তারা এ’কসঙ্গে ছি’লেন।

মু’গদা থা’নার ওসি প্রলয় কু’মার সা’হা জা’নান, দক্ষিণ মা’ন্ডা হি’রু মিয়া রোডের আ’ব্দুল হা’কিম মো’ল্লার বাড়ির ২ রুম নিয়ে ভাড়া থা’কতেন ওই দ’ম্পতি। ৪ ন’ভেম্বর রাত সাড়ে ৯টার দিকে আ’শপাশের ভা’ড়াটি’য়ারা ওই রুম থে’কে পচা দু’র্গন্ধ পেয়ে থা’নায় খবর দেয়। প’রে রা’তেই মৃ’তদে’হটি উ’দ্ধার করা হয়। মৃ’তদে’হটি পচা গ’লা অ’বস্থায় ছিলো। ধা’রণা করা হচ্ছে ৫/৬ দিন আগেই তার মৃ’ত্যু হয়েছে।

প্র’লয় কু’মার সাহা আ’রো বলেন, রা’তেই ম’য়না ত’দন্তের জন্য ঢা’মেক হাসপাতা’ল ম’র্গে পা’ঠায় পু’লিশ। ওই ত’রুণীর পরি’বারের মাধ্যমে জানতে পে’রেছি তার মা ক’মলাপুর এলাকাতে থাকেন। আর বাবা শ’রিয়তপুর গ্রা’মের বা’ড়িতে থাকেন। ৫ নভেম্বর লি’মার বড় ভাই সুমন কা’জী অ’জ্ঞাতনামা আ’সা’মি ক’রে মু’গদা থা’নায় একটি হ’ত্যা মা’মলা দায়ের করেন।

প্রাথমিক জি’জ্ঞাসাবাদে জা’না যায়, গত মার্চে ফে’সবুকের মাধ্যমে পরিচয় হয় লিমার সাথে। পরিচয়ের এ’কপ’র্যায়ে তা’দের মধ্যে প্রে’মের স’ম্পর্ক গ’ড়ে উঠে। এরপ’র ২৫ অ’ক্টোবর তারা বি’য়ে করে। বি’য়ের প’রদিন থে’কেই তাদের মধ্যে মনো’মালিন্য শু’রু হয়। ঘট’নার দিন ৩০ ‘অক্টোবর রাত ১১টায় ঝগ’ড়া’ঝাঁটির একপর্যায়ে লি’মার বু’কের উপরে বসে গলায় ওড়না পেঁচিয়ে শ্বা’স’রোধ করে হ’ত্যা করে পা’লিয়ে যায় নি’লয়।

Advertisement
Advertisement

Check Also

প্রে’মিক হারালেন তসলিমা নাসরিন!

Advertisement করো’নার কারণে লকডাউনে থাকা বাংলাদেশ থেকে নির্বাসিত লেখিকা তসলিমা নাসরিন প্রে’মিক হারিয়েছেন। এমনটি দাবি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!