অবশেষে স্বামীর সম্পর্কে বিস্ফোরক তথ্য ফাঁস করলেন মাহি! – OnlineCityNews

অবশেষে স্বামীর সম্পর্কে বিস্ফোরক তথ্য ফাঁস করলেন মাহি!

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। ২০১২ সালে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ভালোবাসার রঙ চলচ্চিত্রের মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন। এরপর সিনেমা, প্রেম, বিয়ে নিয়ে একাধিকবার খবরের শিরোনাম হলেও এবার ভিন্ন এক কারণে আলোচনায় আসলেন তিনি।

ফেসবুকে বেশ সক্রিয় ঢাকাই ছবির এই আলোচিত অভিনেত্রী। নিয়মিতই স্ট্যাটাস দিয়ে যান তিনি। তবে তার স্ট্যাটাসগুলো মাঝেমধ্যে দ্বিধায় ফেলে দেয় ভক্তদের। যদিও মাহি বারবারই বলে আসছেন, এসব স্ট্যাটাস তার ব্যক্তিগত জীবনকেন্দ্রিক নয়। যখন যা মনে আসে তা-ই লিখে ফেলেন- হোয়াটস অন ইউর মাইন্ডে।

সম্প্রতি এমনই এক স্ট্যাটাস দিয়ে বিব্রত হন মাহি। তার একটি পোস্ট দেখে ভক্তদের অনেকে ধরেই নেন, বরের সঙ্গে বিচ্ছেদ ঘটেছে মাহির। এ নিয়ে মাহির বিচ্ছেদ ঘটেছে এমন শিরোনামে সংবাদও প্রকাশ করা হয়েছে।

এসব বিষয়ে বেশ বিব্রত ও বির’ক্ত মাহি। বিচ্ছেদ তো দূরের কথা স্বামীর সঙ্গে বেশ সুখেই আছেন জানালেন মাহি। তবে তার স্বামী কিছুটা অন্যরকম সেটিও বলতে দ্বিধা করলেন না। এ বিষয়ে বেশ কিছু অ’ভিযোগও রয়েছে মাহির।

মাহির অ’ভিযোগ, স্বামী অপু তাকে একটু সময় কম দেন। প্রায়ই না ডেকে একাই খাবার নিয়ে খেয়ে ঘুমিয়ে পড়েন। সে একটু আনরোমান্টিক। এর পর বরের প্রশংসায় পঞ্চমুখ হন মাহি।

তিনি বলেন, ‘অপু ‘বাবু খাইছো’ টাইপ ছেলে না। ‘বাবু খাইছো’ টাইপ মানুষেরা ভুয়া হয়, তারা পারমান্যান্ট না। ওমন মানুষ দিয়ে আমি কী করব?

মাহি বলেন, ‘আমি জানি, সে আমাকে কতটা ভালোবাসে। আমি যত বড় ভুল করি না কেন, আমা’র সঙ্গে যা–ই ঘটুক না কেন, সে কখনই আমা’র হাত ছাড়বে না। সরি বলার আগেই সে আমাকে ক্ষমা করবে। আনরোমান্টিক হলেও অপু আমা’র কাছে সেরা স্বামী।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *