রাজ্যের যেসব জেলায় ভারী বৃষ্টির পূর্বাভাস, শৈত্যপ্রবাহ নিয়ে বিশেষ সতর্কতা! – OnlineCityNews
Breaking News
Home / সারা দেশ / রাজ্যের যেসব জেলায় ভারী বৃষ্টির পূর্বাভাস, শৈত্যপ্রবাহ নিয়ে বিশেষ সতর্কতা!

রাজ্যের যেসব জেলায় ভারী বৃষ্টির পূর্বাভাস, শৈত্যপ্রবাহ নিয়ে বিশেষ সতর্কতা!

Advertisement

দুর্গাপুজো ইতিমধ্যে শেষ এবং এই পুজো শেষ হওয়ার সাথে সাথেই যেন নেমে এসেছে শীত । হঠাৎ করেই কেমন জানি তাপমাত্রা কমতে শুরু করল কয়েকদিন ধরে । যদিও এ ব্যাপারে আলিপুর আবহাওয়া দ’প্ত র জানিয়েছে যে আগামী বেশ কয়েকদিনের মধ্যে কলকাতার তাপমাত্রা কুড়ি ডিগ্রী সেন্টিগ্রে’ট এর কাছাকাছি চলে যাব’ে । ঠিক সেরকমই বেশ কয়েকদিন ধরে সন্ধ্যের দিকে বেশ ভালোরকম ঠান্ডা অনুভব করছে রাজ্যবাসী ।

গত দু’দিন ধরে তাপমাত্রা ২২ ডিগ্রি সেন্টিগ্রে’ডের নিচে চলে গেছেযা ই’ঙ্গিত দেয় যে খুব শিগগিরই রাজ্য জুড়ে নেমে আসতে চলেছে শীতের পরিবেশ। সকাল থেকে একটু গরম লাগলেও সন্ধ্যা ‘হতে না ‘হতেই লেপ মুরি দিতে হচ্ছে রাজ্যবাসীকে । এরই মাঝে আলিপুর আবহওয়া দ’প্ত র শোনাল এক দু’সং’বা’দ। এই শীতের মাঝেও নাকি ‘হতে চলেছে বৃষ্টি যা রীতিমতো চি’ন্তায় ফেলেছে এ রাজ্যবাসীকে।

আলিপুর আবহাওয়া দ’প্ত র জানিয়েছে পাঁচটি জে’লাতে অতি সামান্য থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে প্র’বল এবং তারপরে তাপমাত্রার ব্যাপক হ্রাস ঘটবে। এর আগে অর্থাৎ পুজোর আগে আলিপুর আবহওয়া দ’প্ত রের খবর অনুসারে উত্তরব’ঙ্গে ভারী থেকে অতি ভারী বৃষ্টির পূর্বাভাস দিয়েছিল এবং সেই মতো উত্তরব’ঙ্গ কয়েকদিন ভেসেছিল বৃষ্টির জলে ।

তবে ফের আরও একবার শীতের প্রাক্কালে বৃষ্টিতে ভিজতে চলেছে উত্তরব’ঙ্গ পাঁচটি জে’লা। আলিপুর আবহওয়া দ’প্ত র খবর অনুসারে কোচবিহার জলপাইগু’ড়ি দার্জিলিং আলিপুরদুয়ার কালিম্পং তে ‘হতে চলেছে অতি সামান্য থেকে মাঝারি বৃষ্টিপাত। মূলত উত্তর-পূর্বে ব’ঙ্গো’পসাগরে নিম্নচাপ এর জন্য এই বৃষ্টি সম্ভাবনা রয়েছে।

Advertisement
Advertisement

Check Also

পদ্মার জলে জাল ফেলতেই ঝাকে ঝাকে উঠলো বড় তাজা ইলিশ, ভাইরাল ভিডিও!

Advertisement ইন্টারনেট দুনিয়ার সাহায্যে আম'রা খুব সহজেই কম সময়ের মধ্যে বহির্বিশ্বের সাথে সংযোগ স্থাপন করতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!