বিরাট ছাড়, মাত্র ৫০০ টাকায় মিলছে সোনা, অফার দিচ্ছে এই সংস্থা – OnlineCityNews

বিরাট ছাড়, মাত্র ৫০০ টাকায় মিলছে সোনা, অফার দিচ্ছে এই সংস্থা

যারা মনে করেন যে, বছরে কিছু সোনার জিনিস কিনবেন তাদের পক্ষে খুব একটা ভালো সময় হলো ধনতেরাসের সময়, যখন বিভিন্ন দোকানে সোনা থেকে রুপো, হিরে যাই কিছু কেনেননা কেন, প্রত্যেক কিছুতে চোখ ধাঁধিয়ে দেওয়া ছাড় থাকে। সম্প্রতি কিছু মাস ধরে সোনার দাম এতটাই বেড়ে গেছে যে, মধ্যবিত্তের পক্ষে সোনাকে কেনা সত্যিই খুব কষ্টের ব্যাপার।

ধনতেরাসের ব্যাপারটি শুধুমাত্র আগে অবাঙালির জন্য প্রযোজ্য ছিল কিন্তু এখন, বাঙালিরাও এই উৎসব পালন করে থাকেন, এবং ধনতেরাসের দিন কিছু গয়না ঘরে ঢোকার মানসিকতা রাখেন।

এইবার সাধারণ মানুষদের ধনতেরাসের দিনে যে সোনা কেনার ব্যাপারটা থাকে , সেই উৎসবের উপর ভিত্তি করে এইবার সোনা বিক্রির জন্য এগিয়ে এলেন অ্যামাজন। অ্যামাজন এবার নিয়ে এসেছে গোল্ড ভাউচার এখানে খুব সহজেই এই ভাউচারের মাধ্যমে আপনি আপনাদের নিজেদের মানুষদের উপহার দিতে পারবেন।

অ্যামাজন নিয়ে আসছে মাত্র ৫০০ টাকার গোল্ড ভাউচার।শুধুমাত্র গোল্ড ভাউচার নয়, ডায়মন্ড ভাউচারও নিয়ে আসছে অ্যামাজন, যেমন ধরুন আপনি কোন সোনার গয়না অথবা হীরের গয়না কিনতে চান, সেই গয়নার এই ধরনের ভাউচার খুব সহজেই আপনি ব্যবহার করতে পারবেন।

এই ভাউচার ৫০০ থেকে ১০,০০০ টাকার রয়েছে। এবং আপনি যদি কোনো নির্দিষ্ট ব্যাংকের মাধ্যমে কেনাকা’টা করে থাকেন তবে তার স’ঙ্গে থাকছে আকর্ষণীয় ছাড়। এই ধনতেরাসের সময়ে অ্যামাজনের স’ঙ্গে এই রকম ব্যবসায় যুক্ত হয়েছেন স্বর্ণ বিক্রেতার বেশ কিছু বিখ্যাত মানুষ। যেখানে রয়েছেন কল্যাণ জুয়েলার্স , পি সি চন্দ্র জুয়েলার্স এবং অন্যান্য আরো অনেক।

এই ভাউচারটি ৬ থেকে ১২ মাসের মধ্যেই ব্যবহার করতে পারবেন,নয়তো এর পর এই ভাউচারের মেয়াদ উত্তীর্ণ হয়ে যাব’ে। তাই যদি আপনি কোন রকম সোনা অথবা হীরের জিনিস কিনতে যান তখন আপনি খুব সহজেই এই ভাউচার গু’লো ব্যবহার করে নিতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *