শেষ পর্যন্ত গ্রে’ফতার হচ্ছেন হাজি সেলিম – OnlineCityNews

শেষ পর্যন্ত গ্রে’ফতার হচ্ছেন হাজি সেলিম

ঢাকা-৭ আসনে আওয়ামী লীগের বি’তর্কি’ত সংসদ সদস্য হাজী সেলিম গ্রে’ফতার হতে পারেন। অ’বৈধ জমি দখল, অন্যের সম্পত্তি জো’র করে দখলে রাখা এবং সরকারি সম্পত্তি বেআইনিভাবে ভো’গদখল করায় তার বি’রু’দ্ধে সুনির্দিষ্ট অ’ভিযোগ রয়েছে।

সুনির্দিষ্ট এসব অ’ভিযো’গে তার বি’রু’দ্ধে মা’মলা হচ্ছে এবং এই মা’মলায় হাজী সেলিম গ্রে’ফতার হতে পারেন বলে একাধিক দায়িত্বশীল সূত্রে জানা গেছে।

হাজী সেলিমের নিয়ন্ত্রণে একাধিক সরকারি জমি রয়েছে। এই জমিগুলো উচ্ছেদ করার জন্য তাকে সময় দেয়া হয়েছিলো কিন্তু সেই সময়সীমা’র মধ্যে তিনি জমিগুলো সরকারের কাছে হস্তান্তর করেনি। আর হস্তান্তর না করার কারণেই তার বি’রু’দ্ধে মা’মলা হচ্ছে।

এর আগে নারায়নগঞ্জে হাজী সেলিমের দখলে থাকা জমির স্থাপনা আইন প্রয়োগকারী সংস্থা ভে’ঙে দিয়েছিলো। সেসময় হাজী সেলিমের লোকজন বলেছিলো খুব দ্রুতই তারা এগুলো অ’পসারণ করে দেবে। কিন্তু এই প্রতিবেদন লেখা পর্যন্ত তারা সেগুলো অ’পসারণ করেনি।

যে কারণে সরকার এখন আইনি পদক্ষেপ নিচ্ছে বলে জানা গেছে। উল্লেখ্য, হাজী সেলিমের সংসদ সদস্য স্টিকারযু’ক্ত গাড়ির সঙ্গে নৌবাহিনী কর্মক’র্তার মোটর সাইকেলের ধা’ক্কা লাগে। এরপর হাজী সেলিমের ছে’লে ও তার নি’রাপ’ত্তাকর্মী গাড়ি থেকে নেমে ওই কর্মক’র্তাকে মা’রধ’র করেন।

সেই ঘটনায় নৌবাহিনীর কর্মক’র্তার করা মা’মলায় ইরফানকে গ্রে’ফতার করা হয়। সেসময় তার বাসা থেকে অ’বৈধ মা’দ’ক, অ”স্ত্রসহ বিভিন্ন অ’বৈধ সামগ্রী পাওয়া যায়। গ্রে’ফতারের পর প্রথম ৩ দিনের রি’মা’ন্ড শেষে আবার ২ দিনের রি’মা’ন্ড হয়েছে। এখন তিনি কা’রাগা’রে আছেন।v

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *