নিজের ছেলেকে নিয়ে এমন বিষ্ফোরক তথ‍্য ফাঁস করলেন সাইফ – OnlineCityNews

নিজের ছেলেকে নিয়ে এমন বিষ্ফোরক তথ‍্য ফাঁস করলেন সাইফ

বলিউডে তারকা সন্তানরাও থাকে আলোচনার শীর্ষে। তেমনি আলোচনায় আছেন সাইফ সন্তানরাও। বেশকিছুদিন আগেই বলিউডে অ’ভিষেক করেছেন সাইফ আলি খান কন্যা সারা আলি খান। অ’ভিনয়ে পা রাখার আগে তেমন জনপ্রিয় না হলেও বলিউডে এসেই তার জনপ্রিয়তা হু হু করে বাড়তে শুরু করে।

ইতিমধ্যেই রণবীর সিং, বরুণ ধাওয়ান, কার্তিক আরিয়ানের মতো জনপ্রিয় ও সফল অ’ভিনেতাদের স’ঙ্গে কাজ করে ফেলেছেন সারা। তার প্রতিটা ছবিই বক্সঅফিসে বেশ সাফল্যও পেয়েছে। অ’ভিনয়ের পাশাপাশি নিজের নম্র আচরণ দিয়েও নেটিজেনদের মন জয় করে নিয়েছেন সাইফ কন্যা। সোশ্যাল মিডিয়াতে তার ফ্যান ফলোয়িং দেখবার মতো।

তবে সারা একা নন, তার ভাই ইব্রাহিম আলি খানও মাঝে মধ্যেই লাইমলাইটে উঠে আসেন। প্রায়ই দুজনকে একস’ঙ্গে দেখা যায়। এমন অবস্থায় অনেক দিন ধরেই বলিউড তথা মিডিয়া জগতে একটাই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। সাইফ কন‍্যা সারা তো ইতিমধ‍্যেই বেশ জাঁকিয়ে বসেছেন বলিউডে। ছেলে ইব্রাহিম কোন দিকে যাব’েন? ক্রিকেট নাকি অ’ভিনয়?

কিছুদিন আগে নিজের অ্যাপার্টমেন্টে বন্ধু বান্ধবদের স’ঙ্গে ক্রিকেট খেলতে দেখা যায় ইব্রাহিমকে। তখনি গু’ঞ্জন ওঠে। নিজের দাদু মনসুর আলি খান পতৌদির মতোই ক্রিকে’টের দিকে ঝোঁক রয়েছে সাইফ পুত্রের। কিন্তু ইব্রাহিম নিজেই জানান, এমনিই শখে ক্রিকেট খেলছিলেন তিনি।

অবশেষে ছেলেকে নিয়ে মুখ খুললেন সাইফ। জানালেন, বলিউডেই অ’ভিষেক করবেন ইব্রাহিম। এক সংবাদ মাধ‍্যমের স’ঙ্গে সাক্ষাৎকারে অ’ভিনেতা বলেন, এত সুন্দর দেখতে ছেলের অ’ভিনয়ই করা উচিত। বলিউডের মতো সুরক্ষিতও আর কোনো জায়গা নেই। কলেজের পড়াশোনা শেষ করেই বলিউডে অ’ভিষেক করবেন ইব্রাহিম।

সাইফ এও জানিয়েছেন, তিনি নিজেই ছেলেকে সিনেমায় লঞ্চ করতে পারেন। তবে এই বি’ষয়ে এখনো নিশ্চিত নন তিনি। ইব্রাহিম নিজেও নিজেকে তৈরি করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *