ট্রাম্পের উচিত ছিলো বাংলাদেশ থেকে নির্বাচন কমিশনারদের নিয়ে গিয়ে নিয়োগ দেওয়া : রাশেদ – OnlineCityNews

ট্রাম্পের উচিত ছিলো বাংলাদেশ থেকে নির্বাচন কমিশনারদের নিয়ে গিয়ে নিয়োগ দেওয়া : রাশেদ

বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের ভা’রপ্রাপ্ত আহ্বায়ক মোহাম্মদ রাশেদ খান ডোনাল ট্রাম্প কে উদ্যেশ্য করে একটি স্ট্যাটাস দেন, যা ইতিমধ্যে ভাইরাল হয়ে যায়, তিনি লেখেন ট্রাম্পের উচিত ছিলো বাংলাদেশ থেকে নির্বাচন কমিশনারদের নিয়ে গিয়ে নিয়োগ দেওয়া, তাহলে এতো টেনশন পোহাতে হতো না!

তিনি আরও লিখেন, ট্রাম্পের দেলোয়ার বাহিনী কি বাইডেনের এজেন্টদের বের করে দিয়ে ভোটকেন্দ্র দখল করতে পারতো না?
কি একটা পাগলামি করলো ট্রাম্প। বাংলাদেশকে বললেই হাতুড়ি, হেলমেট, লুঙ্গি বাহিনী আম'রা পাঠিয়ে দিয়ে ভোটকেন্দ্র দখল করে ট্রাম্পকে জয়ী করে আনতে পারতাম।

আর আমেরিকার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কি করছে?
আমেরিকার পু’লিশ তো নেমপ্লেট খুলে নিজেরাই ভোটকেন্দ্র দখলে নিতে পারতো। আর ট্রাম্পের ক্যাডার বাহিনী দিয়ে “সাহায্য ভোট” নিয়ে সহজেই পাশ করতো পারতো।

কিন্তু কেন ট্রাম্প এতো পেরেশানি নিচ্ছে? আহা! ট্রাম্প, কেন আপনি আজীবন ক্ষমতায় থাকার জন্য আমেরিকার সংবিধানটা পরিবর্তন করলেন না? নিজের ভুলে নিজেই হারতে বসেছেন। কর্মী, সম’র্থক, শুভাকাঙ্ক্ষীদের মনে হেরে যাওয়া মুহূর্তের এই কষ্ট আপনি কি বুঝতে পারছেন?

যদি আগে তাদের কষ্ট বুঝতে পারতেন যে আপনি হেরে গেলে আমেরিকার উন্নয়ন বন্ধ হয়ে যাবে, তবে নিশ্চয়ই ক্ষমতায় থাকার পাকাপোক্ত বন্দোবস্ত করতেন।

বাইডেন আসলে আমেরিকার ধ্বংস হয়ে যাবে, উন্নয়নের মহাসড়কে আমেরিকাকে এগিয়ে যেতে ট্রাম্পের বিকল্প নাই!
সবচেয়ে বড় কথা সন্ত্রাসবাদ, জঙ্গিবাদের উত্থান হওয়ার সম্ভাবনা রয়েছে বাইডেন ক্ষমতায় আসলে! সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ থেকে আমেরিকাকে রক্ষা করতে ট্রাম্পকে যুগ যুগ ধরে ক্ষমতায় থাকতেই হবে!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *