হ্যা আমার স্ত্রীর অতীতে সংসার হয়েছিলো, সব জেনেশুনেই বিয়ে করেছি – OnlineCityNews
Breaking News
Home / সারা দেশ / হ্যা আমার স্ত্রীর অতীতে সংসার হয়েছিলো, সব জেনেশুনেই বিয়ে করেছি

হ্যা আমার স্ত্রীর অতীতে সংসার হয়েছিলো, সব জেনেশুনেই বিয়ে করেছি

Advertisement

নিজের স্ত্রী ও সন্তানকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম। আজ বৃহস্পতিবার (৫ নভেম্বর) সকালে তিনি তার ভেরিফাইড ফেসবুকে পেইজে এ স্ট্যাটাস দেন। তার স্ট্যাটাসটি পাঠকদের জন্য হুবহু তুলে ধ’রা হল-

প্রত্যেকটি মানুষের জীবনেই কিছু ব্যক্তিগত কাহিনী থাকে তবে রাজনীতি যারা করে তাদের ব্যক্তিগত বলে কিছুই আর থাকেনা হ্যা আমিও ব্যক্তিগত জীবনে স্কুল বিশ্ববিদ্যালয় অর্থাৎ ছাত্রজীবনে একাধিকবার প্রেমে জড়িয়েছিলাম। হয়তো আমি যোগ্য ছিলামনা কিংবা আমা’র সাথে মতের মিল হচ্ছিলোনা এজন্য প্রেমের সম্পর্কের পরিসমাপ্তি ঘটেছিলো।

প্রেমের সব সম্পর্কই বিয়ে পর্যন্ত গড়াইনা হয়তো আমা’র ক্ষেত্রেও গড়ায়নি। বিধাতা যাকে যার কপালে রেখেছে জীবনসঙ্গী হিসেবে তার সাথেই তার হবে। মানুষ ২০ বছর সংসার করার পরও সংসার ভেঙে যায় সুতরাং ভাগ্য লাগে। শেষ পর্যন্ত কলেজ জীবনে যাকে ভালোবাসার কথা কোনদিন মুখ ফোঁটে বলতে সাহস পাইনি আল্লাহ অনেক পরে সকল ব্যর্থতার অবসান ঘটিয়ে তাকে আমা’র জীবনসঙ্গী হিসেবে উপহার দিয়েছে

আম'রা একে অ’পরকে ভালোবাসি সবকিছুর উর্ধ্বে উঠে। রাজনীতির পদবী বাঁ’চাতে গিয়ে যারা ইচ্ছার বি’রুদ্ধে বিয়ে করেছে খোঁজ নিয়ে দেখুন কেউ ব্যক্তিগত জীবনে ভালো নেই হয়তো তাদের পদবী আছে ধনসম্পদ আছে কিন্তু শান্তিটা নেই।

কিন্তু আমি বেছে নিয়েছি শান্তির পথ। হ্যা পৃথিবীর সবচাইতে সুখী স্বামী যদি কেউ থাকে সেটা আমি পৃথিবীর সবচাইতে কোন সুখী বাবা যদি থাকে সেটা আমি। এবং আমি অনেক সৌভাগ্যবান যে আমা’র ছাত্রজীবনের না বলার ভালোবাসাকে আমি আমা’র জীবনসঙ্গী হিসেবে পেয়েছি।

ব্যক্তিগত কাহিনী ফেসবুকে বলতে চাইনি বলতে বাধ্য হচ্ছি অনেকের কৌতূহলের কারনে কিছুদিন পূর্বে কেউ কেউ আমা’র স্ত্রীর অতীতের কিছু ছবি দিয়ে আমা’র মেয়ের জন্মদিনে টিপ্পনি কে’টেছেন তাতে আমা’র কিছু যদিও যায় আসেনা।

হ্যা আমা’র স্ত্রীর অতীতে সংসার হয়েছিলো কিন্তু যে কোন কারনে সেটা টিকেনী। এবং আমি সব জেনেশুনেই তাকে বিয়ে করেছি ঠিক তেমনি তাকেও আমি জীবনের সব প্রেমের এবং প্রেমিকাদের কথা খোলাসা করে বলেই আম'রা বিয়ে করেছি।

এবং আমি আল্লাহর কাছে শুকরিয়া আদায় করি যে আমাকে আল্লাহ এতো ভালো একজন মানুষকে জীবনসঙ্গী হিসেবে উপহার দিয়েছেন বিকজ আই নেভার ডিজার্ভ হার (আমা’র স্ত্রী কে)। আম'রা আমা’দের বিবাহিত জীবনে সুখী। আমি প্রাউড ফিল করি আমা’র স্ত্রী, কন্যার জন্য যে তারা আমা’র জীবনের জন্য আশীর্বাদ ।আমা’র স্ত্রী আমা’র জীবনের সেরা বন্ধু তেমনিভাবে আমিও তার সেরা বন্ধু। আমা’দের হয়তো জৌলুস কিংবা চাকচিক্যতা নেই তবে আছে অনাবিল সুখ।

সাত আট কিংবা ১২ বছর আগের প্রেম সংক্রান্ত কিছুই মনে রাখতে চাইনা আর যারা ক্ষতি করার আশায় কারও দ্বারা প্ররোচিতো হয়ে ন্যোংরামী গুলো করছেন আপনাদের জন্য করুনা সুখী হয়ে সবাই যেমন জন্মগ্রহন করেনা ঠিক তেমনভাবে সুখ খোজে বের করে নিতে হয়। ১৬ বছর আগের হারিয়ে যাওয়া বন্ধুটিই যে আমা’র সুখের কেন্দ্রস্থল ছিলো তা জ্বল এতদূর না গড়ালে জানতামি না। আমা’র সুখ কে খোঁজে বের করতে হয়েছে।

আমা’র স্ত্রীর নাম সিদ্দিকী ফারসিনা হোসেন এবং আমা’র কন্যার নাম সিদ্দিকী মাহ্ভীন আলম। যারা আমাকে স্নেহ করেন ভালোবাসেন সম্মান করেন বড় ছোট সবার কাছেই আমি আমা’র পরিবারের জন্য দুআ চায়। আমি ভীষন ক্লান্ত হয়ে গেছি শুধু আঘাত ঠেকাতে ঠেকাতে। কখনও রাজনৈতিক কখনও সামাজিক কখনও গুজব কখনও ব্যক্তিগত আক্রমণ প্রতিনিয়ত করেই যাচ্ছেন কেউ কেউ। আল্লাহ আপনাদের সুমতি দান করুন। শুভ রাত্রি

Advertisement
Advertisement

Check Also

খালি হাতে ঢাকায় এসে ৯০ হাজার টাকায় শুরু, এখন বিক্রি ২৫ কোটি টাকা

Advertisement Advertisement ১২ বছর বয়সে চাঁদপুরের কচুয়া থেকে কাজের উদ্দেশ্যে ঢাকায় আসেন মো. আমান উল্লাহ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!