হনুমানের মন্দিরে ঢুকে পুজো করছেন স্বয়ং হনুমান নিজে! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও – OnlineCityNews

হনুমানের মন্দিরে ঢুকে পুজো করছেন স্বয়ং হনুমান নিজে! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

ভক্তি কি আর শুধু মানুষই করতে জানেন ? না তা নয়। জীব জন্তুদের মধ্যেও থাকে ভক্তি। যেমন কুকুরকেই যদি ধ’রা হয়, তাহলে দেখবেন প্রভুর প্রতি তাদের ভক্তির যেন কমতি নেই। প্রাণ পর্যন্ত দিতে পারে তারা। যে জীবকেই আপনি ভালোবাসা দেবেন, সেও আপনাকে ভালোবাসাই ফিরিয়ে দেবে।

হিংস্র বাঘও পোষ মেনে নেয়। ভালোবাসার কাছে শুধু মানুষ নয়, গোটা জগৎ মাথা নীচু করে আছে। তবে ভগবানের প্রতি ভক্তি ! তাও একটা জন্তুর ! এটা ভাবতে একটু অবাক লাগলেও, এটাই সত্যি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। কয়েক মিলিয়ন লাইক পেয়েছে ভিডিওটি। যদিও পাওয়ারই কথা। হনুমান মন্দিরে যদি স্বয়ং হনুমানই চলে আসেন পুজো দিতে। তবে সে ভিডিও ভাইরাল না হয়ে যায় কোথায় !

বলা হয় হনুমানের বুদ্ধি একটু বেশি। এমনকি একমাত্র হনুমানই রামায়ণের সেই চরিত্র যে অমরত্ব লাভ করেছিল। আর তাই আজও হনুমান কিন্তু আছেন। যখনই মানুষের জীবনে বিপদ নেমে এসেছে, হনুমানকে স্মরণ করলে তিনি সাহায্য করতে এগিয়ে এসেছেন।

বিভিন্ন জায়গায় হনুমান মন্দির রয়েছে। সেখানে নিষ্ঠাভরে পুজো করা হয় তাঁর। হনুমান চালিশা পাঠের মাহাত্ম তো সকলেরই জানা। এমনই এক হনুমান মন্দিরে বসে পুজো করছিলেন পুরহিত মশাই। হঠাৎ কোথা থেকে এক গেছো হনুমান এসে হাজির।

সোজা পুরহিতের মাথায় চড়ে বসে সে। মন্ত্র পাঠ শুনছে। আবার কখনও নীচে নেমে হাতজোড় করে হনুমান দেবের পুজো করছে সে। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *