আমি আজ ক্লান্ত হয়ে গেছিঃ শ্রাবন্তী – OnlineCityNews

আমি আজ ক্লান্ত হয়ে গেছিঃ শ্রাবন্তী

অনেক প্র’ত্যাশা নিয়ে মানুষ ঘর বাঁ’ধে। সেই ঘরে থাকবে প্রেম, বিশ্বাস, আন্তরিক বো’ঝাপড়া, আমৃ’ত্যু পাশাপাশি থেকে যাওয়ার টান, এমনটাই চান সব দম্পতি। তবুও সেই প্রত্যাশা-চাওয়ার পালে ম’ন্দ বাতাস লাগে। র’ক্তা’ক্ত হয় বি’শ্বা’সের মা’নচিত্র। ভে’ঙে যায় অনেক আবেগে বাঁ’ধা ঘর।

চারপাশের মানুষেরা সেই ঘ’র ভা’ঙার বেদনা দেখে না। অ’নুভব করে না যে দুটি হৃ’দয় ভালোবেসে একে অ’পরকে আঁ’কড়ে ধরেছিল সে দুটি হৃদয় বিচ্ছেদে কতোটা ক্ষ’ত-বি’ক্ষত হয়! সেই অনুভূতিকে পা’শ কা’টিয়ে সবাই মেতে ওঠে ঘ’র ভা’ঙার সমালোচনায়।

যদি সেই ঘর হয় কোনো তা’রকার তাহলে তো বি’তর্কের শে’ষ নেই। এই যেমন ক’লকাতার অভিনেত্রী শ্রা’বন্তীর সংসার ভে”ঙে যাচ্ছে বলে গু’ঞ্জন ছড়িয়েছে। ভারতীয় গণমাধ্যমগুলো সেই গুঞ্জন উ’সকে দিয়েছে। কোথাও কারণ পাওয়া যায়নি কেন তৃতীয়বারের মতো পাতা সংসার গু’টিয়ে নিতে চলেছেন শ্রা’বন্তী!

নব দম্পতি গত বছর দুর্গাপূজায় একসঙ্গে চু’টিয়ে আনন্দ করেছেন। ষ’ষ্ঠী থেকে দ’শমীর সিঁ’দুর খেলা- সো’শ্যাল মিডিয়া মা’তিয়ে রেখেছিলেন একগুচ্ছ রো’মান্টিক ছবিতে। কিন্তু সদ্য শেষ হওয়া এবারের পূজায় সব নীরব। বরং শ্রাবন্তী-রোশনের ইনস্টাগ্রাম প্রোফাইলে গিয়ে দেখা গেল একে অ’পরকে ইন’স্টাগ্রা’মে আন-ফলো করে দি’য়েছেন দুজনই।

শুধু বি’য়ের নয়, দুজ’নের একসঙ্গে থাকা যা’বতীয় ছবি ডি’টিল হয়ে গেছে প্রো’ফাইল থেকে। শ্রা’বন্তীর ইন’স্টার দেয়ালে শুধু দুটি গ্রুপ ছবি’তেই রয়েছেন রো’শন। শুধু রোশন-শ্রাবন্তী নন, নায়িকার প্রথম পক্ষের ছেলে অভিমন্যু চ’ট্টোপাধ্যায়ের ইনস্টা প্রোফাইলেও তিনজনের বেশকিছু ছবি ছিল কিন্তু সবই গা’য়েব!

কি’ষাণ বিরাজের সঙ্গে বি’য়ে ভা’ঙার পরও তো এমনটাই হয়েছিল! সেই পু’রোনো স্মৃ’তি মনে করেই গু’ঞ্জন দেখা দিয়েছে শ্রাবন্তীর ঘর ভাঙার। সেই গুঞ্জনে ঘি ঢে’লেছেন শ্রাবন্তীর স্বামী রোশন। ভা’রতের নিউজ ১৮ বাংলাকে দেয়া মন্তব্যে রোশন জানিয়েছেন, ‘দশমীর প্রায় ১০ দিন আগে থেকেই আমি আর শ্রা’বন্তী আ’লাদা থাকছি।’

কেন আলা’দা থাকছেন সে বিষয়ে স্পষ্ট করে কিছুই বলেননি তিনি। সেই কারণটাই এখন খুঁজছেন সবাই। কলকাতার সিনেমাপাড়া তো বটেই, বাংলাদেশেও শ্রাবন্তী ভক্তদের প্রশ্ন- কেন আবারও বিচ্ছেদের পথে হাঁটছেন তিনি। স্বামী রোশন সিংয়ের সঙ্গে কী’ ঝামেলা চলছে যে দানে দানে তিনদানের সংসারটাও রক্ষা হলো শ্রাবন্তীর!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *