কেন সুশান্তের বাড়ি ছেড়েছিলেন রিয়া, বিস্ফোরক তথ্য জানাল অভিনেত্রীর আইনজীবী

বলিউড অ’ভিনেতা সুশান্তের (Sushant Singh Rajput) মৃ’ত্যুর ত’দন্ত চলছে এখনো। সুশান্ত মৃ’ত্যুর মূল অ’ভিযুক্ত সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) বর্তমানে জামিনে মুক্ত। এবার বি’স্ফো’রক তথ্য সামনে আনলেন রিয়ার আইনজীবী। বললেন কেন সুশান্তের বাড়ি ছেড়ে চলে এসেছিলেন রিয়া।

রিয়া চক্রবর্তীর মতে সুশান্ত সিং রাজপুতের বোন প্রিয়াঙ্কা সিং (Priyanka Singh) ও মিতু সিং (Meetu Singh) নকল প্রেসক্রিপশন দিয়ে সুশান্তকে ভুল ওষুধ খাইয়েছে। যেটা সম্পূর্ণ বেআইনি, এই নিয়ে সুশান্তের বোনেদের বিরু’দ্ধে ইতিমধ্যেই অ’ভিযোগ দায়ের করেছে অ’ভিনেত্রী রিয়া চক্রবর্তী।

তবে এই অ’ভিযোগ বাতিল বলে ঘোষণা। মুম্বাই পু’লিশের মতে যদি অ’ভিযোগ করতেই হয় তাহলে পু’লিশ করবে। তাছাড়া যে অ’ভিযোগটি করা হচ্ছে তা ইতিমধ্যেই ত’দন্তের মধ্যে পরে এর জন্য আলাদা করে অ’ভিযোগ জানানোর প্রয়োজন নেই।

অ’ভিযোগ বাতিল হবার পর এবার নিজের আইনজীবী সতীশ মানশিন্ডেকে (Satish Manshinde) দিয়ে নিজের একটি বক্তব্য জানিয়েছেন রিয়া চক্রবর্তী। সেখানে তিনি বলেছেন, ‘ সুশান্তের বোনেরা নকল প্রেসক্রিপশন দেখিয়ে সুশান্তকে ওষুধ দিত। যার জেরে সুশান্তের মানসিক স্বাস্থ্যের অবনতি হয় আগে থেকেই।

তাছাড়াও সুশান্তকে যে এই ওষুধগু’লি খাওয়ানো ‘হত তা সুশান্তের পরিবার জানতো এমনটাও বলে হয়েছে। সাথে রিয়া এও বলেন, ‘সুশানকে মানসিক অবসাদের জন্য আরো ডাক্তার দেখানো হয়। তারা সুশান্তকে ওষুধগু’লি খেতে ব্যারন করেন। তাসত্ত্বেও সুশান্ত সেগু’লি নিতে থাকে।’ এই কারণেই রাগারাগী করে চলে আসেন অ’ভিনেত্রী রিয়া।

রিয়া চক্রবর্তীর মতে সুশান্তকে এক বা দুটি নয় মুম্বাইয়ের ৫টি ডাক্তারের কাছে দেখানো হয়েছিল। প্রত্যেকেই বেশ কয়েকটি ওষুধ খেতে মানা করে সুশান্তকে। এগু’লি সেই ওষুধ যেগু’লি সুশান্ত তার বোনেদের কথায় খাচ্ছিল।কিন্তু সুশান্ত তা মানতে চায়নি কিছুতেই। এরপর রিয়া তাকে ওষুধ খেতে বারণ করলেও না শোনায় রিয়া বাড়ি ছেড়ে বেরিয়ে আসে। রিয়ার সুশান্তকে ছেড়ে চলে আসাতে সুশান্তের মত ছিল বলে জানিয়েছে রিয়া চক্রবর্তী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!