পাওনা টাকা চাওয়ায় বাবাকে হ’ত্যা, ছে’লের অবস্থা গু’রুতর – OnlineCityNews

পাওনা টাকা চাওয়ায় বাবাকে হ’ত্যা, ছে’লের অবস্থা গু’রুতর

যশোরে দু’র্বৃত্ত’দের ছু’রিকা’ঘাতে চি’কিৎসকের প্রা’ইভেটকার চালক আব্দুল কুদ্দুস (৪৬) নি’হত ও তার ছে’লে বি’প্লব হোসেন (২৭) গুরুতর জ’খম হয়েছেন। পা’ওনা টাকা ‘চাওয়া নিয়ে ত’র্কবি’তর্কের জে’র ধরে মঙ্গলবার স’ন্ধ্যায় ঢাকা রো’ড বাঁ’শত’লা সমিল এলাকায় এ ঘ’টনা ‘ঘ’টে।

নি’হত আ’ব্দুল কু’দ্দুস নওদা গ্রা’মের বি’হারী ক্যা’ম্প মো’ড়ের কা’টি খা’নের ছে’লে। আ’হত বি’প্লব যশোর ২৫০ শয্যা জে’নারেল হাসপাতা’লে চি’কিৎসাধীন। আ’হত বি’প্লব ও ‘নি’হতের স্ত্রী ‘বা’লিকা খাতুন জানিয়েছেন, ঢাকা রোড এলাকার বাসিন্দা সেলিম হোসেনের কাছে কয়েকমাস আগে বা’কিতে ৪০ হা’জার টাকায় গহনা বি’ক্রি করেন বিপ্ল’বের স্ত্রী বৃ’ষ্টি খাতুন।

কিন্তু টাকা পরি’শোধে টা’লবা’হানা কর’তে থাকে সে’লিম। ঘ’টনার দিন স’ন্ধ্যায় আ’ব্দুল কু’দ্দুস ও ছে’লে বি’প্লব পা’ওনা টাকা চা’ইতে সে’লিমের বা’ড়িতে যান। টাকা চাওয়ায় সেলিম তাদের ওপর ক্ষু’ব্ধ হয়ে ওঠেন। এস’ময় উ’ভয়ে ত’র্কবি’তর্কে জ’ড়িয়ে পড়েন। ওই বা’ড়ি থেকে রা’স্তার পা’শের স’মিলের সা’মনে আ’সলেই দে’নাদার সে’লিম ও লিচু বাগান এ’লাকার সম্রাট দু’জনের ওপর হা’মলা চালায়।

কোনো কিছু বু’ঝে ওঠার আ’গেই দু’র্বৃত্তরা বা’বা-ছে’লেকে ছু’রিকা’ঘাত করে পা’লিয়ে যায়। স্থা’নীয়রা তা’দের যশোর ২৫০ শ’য্যা জেনারে’ল হাসপাতা’লে ভর্তি করেন। জ’রুরি বি’ভাগের ই’নচার্জ ডা. আব্দুর রশিদ জানান, বাবা-ছে’লেকে গু’রুতর অ’বস্থায় হাসপাতা’লে আনা হয়েছিল। তাদের ভ’র্তি করে চি’কিৎসার জন্য ও’য়ার্ডে পাঠানো হয়। চি’কিৎসাধীন অ’বস্থায় রাত সাড়ে ৭টার দিকে একজন মা’রা যান।

সা’র্জারি বি’ভাগের সি’নিয়র কনসা’লটেন্ট ডা. আব্দুর রহিম মোড়ল জা’নিয়েছেন, আব্দুল কুদ্দুসের বু’কে ছু’রিকা’ঘাতের চি’হ্ন রয়েছে। ফু’সফু’স ছি’দ্র হয়ে যাও’য়ায় তার মৃ’ত্যু হয়েছে বলে ধা’রণা করা হচ্ছে। ম’য়নাত’দন্তের পর মৃ’ত্যুর স’ঠিক কা’রণ জানা যাবে।

তিনি আরও জানান, নি’হতের ছে’লে বি’প্লবের বু’কের বাম পাশে ছু’রিকা’ঘাত করা হয়েছে। তার অবস্থাও গু’রুতর। ২৪ ঘণ্টা পার না হলে কিছু বলা সম্ভব নয়।

যশোর কো’তোয়ালি ম’ডেল থা’না পু’লিশের ওসি (অ’পারেশন) আবু হেনা মিলন জানান, প্রা’থমিক ত’দন্তে জানা গেছে পা’ওনা টাকা চাওয়া নিয়ে গো’লযোগের সময় প্র’তিপ’ক্ষের ছু’রিকা’ঘাতে বা’বা-ছে’লে হ’তাহ’তের ঘট’না ঘ’টেছে। হাম’লাকা’রী সে’লিম ও সম্রাটকে আ’টকে অ’ভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *