৬ ছা’ত্রকে ব’লৎ’কার, মা’দ্রাসা প’রিচালক গ্রে’প্তার – OnlineCityNews

৬ ছা’ত্রকে ব’লৎ’কার, মা’দ্রাসা প’রিচালক গ্রে’প্তার

ল’ক্ষ্মীপুরে ছ’য় শি’শু ছা’ত্রকে ব’ল’ৎ’কারের অ’ভি’যোগে মো’বারক হোসেন (২৮) না’মে এক মা’দ্রাসা প’রিচা’লককে গ্রে’প্তার করা হয়েছে। ম’ঙ্গলবার (৩ নভেম্বর) বি’কেলে স’দর উপ’জে’লার হা’জি’রপাড়া ইউ’নি’য়নের প’শ্চি’ম কা’লিদা’সে’রবাগ গ্রা’ম থেকে পু’লিশ তাকে আ’টক করে।

সন্ধ্যা’য় ক্ষ’তিগ্রস্ত এক ছা’ত্রের মা বা’দী হ’য়ে চ’ন্দ্রগঞ্জ থা’নায় মো’বার’কের বি’রু’দ্ধে মা’মলা দা’য়ের করেন। এ ঘ’টনায় স্থা’নীয় প্র’শা’সন মুস’লিমা’বাদ তা’লীমুল কো’রআ’ন ই’সলা’মী একা’ডে’মী ব’ন্ধ ঘো’ষণা করে ছা’ত্রদের বা’ড়ি পা’ঠিয়ে দেয়। গ্রে’প্তার মোবা’রক রা’য়পুর উপ’জে’লার চ’র কা’চিয়া গ্রা’মের শা’হ আল’মের ছে’লে।

অ’ভি’যোগ সূ’ত্রে জানা যায়, শি’ক্ষক মো’বারক হোসেন ৬ জন শি’শু ছা’ত্রকে একা’ধিকবার ব’লৎ’কার ক’রেছে। ঘট’না’গুলো গো’পন রা’খতে তিনি ছা’ত্রদের ভ’য়ভী’তি দে’খিয়ে শ’পথ ক’রান এবং তা মো’বাইল ফোনে ভি’ডিও করে রা’খেন।

সম্প্র’তি এক শি’শুর ‘পা’য়ুপথ দিয়ে র’ক্ত ঝ’রাকে কে’ন্দ্র করে ঘ’টনাটি জা’না’জা’নি হয়। এতে মঙ্গ’লবার বি’কেলে মো’বার’ককে আ’ট’কের পর মা’দ্রা’সার একটি ক’ক্ষে অ’ব’রু’দ্ধ করে পু’লি’শে খবর দেয়।

জা’না গে’ছে, ২০১৮ সা’লে প’শ্চিম কা’লি’দাসেরবা’গ এলা’কায় মু’সলি’মা’বাদ তা’লীমুল কো’র’আন ই’সলা’মী একা’ডেমী চালু করেন মো’বা’রক হোসেন। তি’নি স্থা’নীয় ম’স’জিদে ইমা’মতি করার পা’শাপাশি এ মা’দ্রাসাটি প’রি’চা’লনা করে আ’সছে’ন। এতে ৩০ জন ছা’ত্র আ’বা’সিকে থেকে প’ড়া’লেখা করে আ’সছিল।

অ’তি’রিক্ত পু’লিশ সু’পা’র (সদর সার্কেল) মো. মি’মতানুর রহমা’ন বলেন, একাধিক শি’শু ছা’ত্রকে ব’লৎকা’রের অ’ভি’যোগে মা’দ্রাসার পরি’চালককে আ’টক ক’রা হয়। পরে মা’মলার প্রে’ক্ষি’তে তাকে গ্রে’প্তা’র দে’খা’নো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *