না’রীদের অ’শ্লীল মে’সেজ, পু’লিশের সামনে নেতাকে জু’তাপে’টা – OnlineCityNews

না’রীদের অ’শ্লীল মে’সেজ, পু’লিশের সামনে নেতাকে জু’তাপে’টা

না’রীদের অ’শ্লীল মে’সেজ পাঠানো ও কু’প্র’স্তাব দেওয়ার অ’ভিযোগে ‘তৃ’ণমূল নে’তা’কে জু’তাপেটা করেছে উ’ত্তেজিত জনতা।মঙ্গলবার দুপুরে ‘ঘটনাটি ঘ’টেছে ভা’রতের রা’জারহাটের দ’শদ্রোণে। এ বিষয়ে মুখ খো’লেননি অ’ভিযু’ক্ত ওই নে’তা।

স্থা’নীয়দের অ’ভিযোগের ব’রাত দিয়ে ভা’রতীয় গণ’মাধ্যম সংবাদ প্র’তিদিন বলছে, দী’র্ঘদিন ধরেই এ’লাকার না’রীদের নানাভাবে উ’ত্ত্য’ক্ত করতেন বু’দ্ধদেব দা’স নামের ওই ‘তৃ’ণমূল নে’তা’। অ’শ্লীল মে’সেজ পা’ঠাতেন, কু’প্রস্তা’বও দি’তেন।

ফলে এলাকার না’রীদের মধ্যে ক্ষো’ভ জমেছিল অ’ভিযু’ক্তের বি’রুদ্ধে। এ প’রিস্থিতিতে সম্প্রতি ফে’র এক না’রীকে অ’শ্লীল মে’সেজ করেন তিনি। গো’টা বিষয়টি স্থা’নীয়দের জানানোর পাশাপাশি পু’লিশে অ’ভিযোগও করেন ওই না’রী।

এরপর আজ মঙ্গলবার বুদ্ধদেব দা’সকে নাগালে পেতেই তার ওপর চ’ড়া’ও হন না’রীদের। এলো’পা’থাড়ি জু’তা’পেটা করা হয় তাকে। খবর পাওয়া মা’ত্রই ঘ’টনাস্থ’লে পৌঁ’ছায় বাগু’ইআটি থা’নার পু’লিশ। তাদের সা’মনেও চলে মা’রধর। দী’র্ঘক্ষণ পর কো’নোরকম উ’ত্তেজিত জ’নতাকে শা’ন্ত ক’রতে স’ক্ষম হয় পু’লিশ। অ’ভিযু’ক্তকে আ’টক করে নিয়ে যাওয়া হয়েছে থা’নায়।

পু’লিশ সূত্রে খবর, এর আ’গেও ওই নে’তার বি’রুদ্ধে এমন একা’ধিক অ’ভিযোগ উঠেছে। না’রীরা প্র’তিবা’দ করেছেন, তা’কে সত’র্কও ক’রেছেন। থা’না-পু’লিশও হয়েছে। কিন্তু তাতেও স্ব’ভাব পা’ল্টা’য়নি অ’ভিযু’ক্ত নে’তা, যার জে’রে এই প’রিণতি। এ বিষয়ে গণ’মাধ্যমে’র কাছে বু’দ্ধদেব ‘দাস কোনো ‘ম’ন্তব্য ক’রেননি। তবে রা’জার’হাটের তৃ’ণমূলের দাবি, অ’ভিযু’ক্তের সঙ্গে দলের কোনো সম্প’র্ক নে’ই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *