বয়স ৫৫ তেও ‘ফিট অ্যান্ড হট’, সম্পূর্ণ ন’গ্ন অবস্থায় সমুদ্রসৈকতে দৌড় লাগালেন মিলিন্দ! তুমুল ভাইরাল ছবি – OnlineCityNews

বয়স ৫৫ তেও ‘ফিট অ্যান্ড হট’, সম্পূর্ণ ন’গ্ন অবস্থায় সমুদ্রসৈকতে দৌড় লাগালেন মিলিন্দ! তুমুল ভাইরাল ছবি

মি’লিন্দ সোমানকে (milind soman) কে না চেনেন। ‘মে’ড ইন ই’ন্ডিয়া’ মিউ’জিক ভিডিওর মাধ‍্যমে তু’ঙ্গে ওঠে তাঁর জ’নপ্রিয়তা। আশি ও নব্বইয়ের দশকে অন‍্যতম ‘হ’ট’ ম’ডেল হিসাবে প’রিচিত ছিলেন তিনি। কে’রিয়ারের পাশাপাশি তাঁর ব‍্য’ক্তিগত জীবন নিয়েও মানুষের কৌ’তূহল ক’ম নেই।

সুপা’র মডেল মধু সা’প্রের সঙ্গে তাঁর ন’গ্ন ফ’টোশু’ট এখনও মনে রে’খেছেন অনেকেই। তাঁর সঙ্গে বেশ ক’য়েক বছর স’ম্পর্কেও ছিলেন মি’লিন্দ। এবার সেই ফ’টোশুটেরই স্মৃ’তি ফে’র একবার তাজা হয়ে উঠল মি’লিন্দের ৫৫ তম জন্ম’দিনে। এই বিশেষ দিনে সো’শ‍্যাল মি’ডিয়ায় একটি ছ’বি শে’য়ার করে’ছেন এই ম’ডেল অ’ভিনেতা।

ছ’বিতে দেখা যাচ্ছে, স’ম্পূর্ণ ন’গ্ন অ’বস্থায় সমুদ্রসৈকত ধ’রে ছু’টছেন তিনি। ছবিটি পো’স্ট করে নিজেকে নিজেই জ’ন্মদিনের শু’ভেচ্ছা জা’নিয়েছেন মি’লিন্দ।বলা বা’হুল‍্য, ছ’বি পো’স্ট ক’রার সঙ্গে স’ঙ্গেই ভা’ইরাল হয়ে গিয়েছে নে’টদুনিয়ায়। না’না রকম মি’মও তৈ’রি হচ্ছে সো’শ‍্যাল মি’ডিয়ায়।

এক ব‍্যক্তি পু’রনো স্মৃ’তি উ’সকে মি’লিন্দ ও ম’ধু সা’প্রের সেই আ’ইকনিক ন’গ্ন ফ’টোশু’টের ছ’বি ও মডেলের নি’জের পো’স্ট করা ছ’বিদু’টি কোলাজ করে শে’য়ার করেছেন। লি’খেছেন, ‘শু’রুটা হয়েছিল এভাবে, এখন আম'রা এখানে’।এই মুহূ’র্তে স্ত্রী অ’ঙ্কিতা কোন’ওয়ারের সঙ্গে গো’য়ায় র’য়েছেন মি’লিন্দ।

মাঝে মাঝেই গো’য়ার স’মুদ্র সৈ’কতে দৌ’ড়ের ‘ছ’বি শে’য়ার করেন ম’ডেল অ’ভিনেতা। মি’লিন্দের জন্মদিনের এই বি’শেষ ছ’বিটিও তুলে দিয়েছেন স্ত্রী অ’ঙ্কিতা কোনওয়ার। তুমুল ভা’ইরাল এখন এই ছ’বি।প্রসঙ্গত, ম’ধু সা’প্রের সঙ্গে বি’চ্ছেদের পর এক ফরাসী অ’ভিনেত্রীর স’ঙ্গে সম্প’র্কে জ’ড়ান মিলিন্দ।

বি’য়েও করেন দু’জনে। কিন্তু এই বি’য়ের মে’য়াদ ছিল মাত্র তিন ব’ছর। এরপরেও বহু মহিলার স’ঙ্গে লি’ভ ইন সম্পর্কে থে’কেছেন মি’লিন্দ। রক অন ছ’বির অ’ভিনেত্রী শা’হানা গো’স্বামীর স’ঙ্গেও স’ম্পর্কে জ’ড়ান তিনি। দু’জনের বি’য়েও হওয়ার কথা ছিল। কিন্তু তাঁর স’ঙ্গে থা’কাকালীনই ম’ডেল দী’পনিতা শ’র্মার ওপর মন মজে মি’লিন্দের।

তবে বলা বা’হুল‍্য সেই সম্প’র্কও টে’কেনি বেশিদিন। এরপরেই শোনা যায় একজন তরুনী বি’মান সে’বিকার স’ঙ্গে স’ম্পর্কে জ’ড়িয়েছেন মি’লিন্দ। দুজ’নের বয়সে ৩০ বছরের পা’র্থক‍্য। তাঁদের স’ম্পর্কের কথা জানা গে’লেও কেউ ভা’বতে পা’রেননি যে অ’ঙ্কিতা কোনওয়ারকেই বিয়ে করতে চলে’ছেন তিনি। ব’য়সের অনেক পা’র্থক‍্য হওয়া স’ত্ত্বেও দুজনে সুখেই সং’সার করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *