ফের দুঃসংবাদ বলিউডে, প্রয়াত হলেন রানি মুখার্জির সহ অভিনেতা ফারাজ খান

২০২০ তে আরো এক দুঃ’সংবাদ বলিউড (bollywood) ইন্ডাস্ট্রিতে। প্র’য়াত হলেন অভিনেতা ফারাজ খান (faraaz khan)। দীর্ঘদিন ধরে ক’ঠিন অ’সুখের সঙ্গে প্রা’ণপণ ল’ড়াই করে অবশেষে মৃ’ত‍্যুর মুখে ঢলে পড়লেন তিনি। একটা সময় রানি মুখার্জির সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন ফারাজ খান। তাঁর মৃ’ত‍্যুতে শো’কের ছায়া নেমেছে সিনে ই’ন্ডাস্ট্রিতে।

বে’ঙ্গালুরুর এক হাসপাতা’লে চি’কিৎসাধীন ছিলেন ফারাজ খান। গুরুতর সঙ্ক’টজ’নক অবস্থা ছিল তাঁর। প্রথমেই অ’ভিনেতার হাসপাতা’লের বিল হয় ২৫ লক্ষ টাকা। তার জন‍্য অ’র্থ জো’গাড় করতে সোশ‍্যাল মিডিয়ায় তহ’বিলও তৈরি করেন অ’সুস্থ অ’ভিনেতার পরিবার।

পরিবার সূত্রে খবর পাওয়া যায়, প্রায় এক বছর ধরে কা’শি ও বুকের এক সং’ক্রমণে ভু’গছিলেন ফারাজ। হঠাৎ তা বাড়াবাড়ি হয়। অ’ভিনেতার পরিবারের এক স’দস‍্য জানান, সং’ক্রমণ যাতে আরো ছ’ড়িয়ে না পড়ে তার জন‍্য চি’কিৎসক তাঁকে হাসপাতা’লে ভর্তি করার প’রামর্শ দেন।

তাঁর পরিবার হাসপাতা’লের খরচ তো’লার জন‍্য একটি ত’হবিলেরও ব‍্য’বস্থা করেন। এরপরেই সা’হায‍্যের হাত বা’ড়িয়ে দেন সলমন। ম’হেশ ভাট কন‍্যা পূ’জা ভাট ও সোনি রাজদানও ফারাজের পরিবারের ত’হবিলে অ’নুদান দেন।ফারাজের মৃ’ত‍্যুতে শো’কপ্রকাশ করে টু’ইট করেন পূ’জা ভাট।

তিনি লেখেন, ‘ব‍্য’থিত হৃ’দয় নিয়ে জানাচ্ছি, ফা’রাজ খান আমা’দের ছে’ড়ে চ’লে গিয়েছেন। তাঁর ক’ঠিন সময়ে সা’হায‍্য ও প্রা’র্থনির জন‍্য সকলকে ধন‍্যবাদ। তাঁর পরিবারের জন‍্য প্রা’র্থনা করুন। তাঁর শূ’ন‍্যস্থান কো’নোদিন পূরণ হবে না।’ প্র’সঙ্গত, নব্বইয়ের দশকে ফা’রেব ও মে’হেন্দি ছ’বিতে অ’ভিনয় করেন ফা’রাজ খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!