Breaking News
Home / বিনোদন / শ্রাবন্তীর তৃতীয় বিবাহ বিচ্ছেদ নিয়ে এবার মুখ খুললেন স্বামী রোশন

শ্রাবন্তীর তৃতীয় বিবাহ বিচ্ছেদ নিয়ে এবার মুখ খুললেন স্বামী রোশন

Advertisement
Advertisement

দীর্ঘ’দিনের প্রেমিক রোশন সিংয়ের সঙ্গে ২০১৯ সালের ১৯ মে তৃতীয়’বারের মতো বিয়ের পিঁড়ি’তে বসেছি’লে’ন কল’কাতার জ’নপ্রিয় অভিনে’ত্রী শ্রাবন্তী চট্টোপা’ধ্যায়। তবে বছর না ঘুর’তেই এ সং’সারও না’কি ভাঙ’ছে!

এই বিষ’য়ে শ্রাব’ন্তীর স্বামী রো’শন সিং জানি’য়ে’ছেন, ‘দশমীর প্রায় ১০ দিন আগে থে’কেই আ’মি আর শ্রা’বন্তী আ’লাদা থাকছি ৷শ্রাবন্তীর তৃতীয় বি’বাহ বি’চ্ছেদ নিয়ে এবার মুখ খুল’লেন স্বামী রোশন

তবে এই আলা’দা থা’কার কা’রণ স্পষ্টভাবে জানা’ননি রোশন। শুধু জা’নিয়ে’ছেন, গোটা পূ’জাটা’ই তার থেকে আলা’দা ছিলেন শ্রা’বন্তী। সদ্য এক বছরে পা দি’য়েছে শ্রাবন্তী ও রোশনের বিয়ে। বড় করে বিবাহবার্ষিকী করার প্ল্যানও ছিলো তাদের। তবে করোনার কারণে, তা স্থগিত হয়ে যায়।

অন্যদিকে শ্রাবন্তী ও রো’শনের জন্ম’দিন একই দিনে হওয়ায় দিনটি বড় করেই সেলিব্রেট করেন তারা ৷ এমনকি কিছু’দিন আগে রোশনের নতুন জি’মের উ’দ্বো’ধনেও শ্রা”বন্তী হাজির ছি’লেন। তাহ’লে হঠাৎ এম’ন কী হলো, যার জন্য এরক’ম আ’লাদা থাকা’র সি’দ্ধান্ত?

দশ’মীতে শ্রা’বন্তী তাদের আ’বাসনে’র জ’ম’জমাট সিঁ’দুরখেলা’তেও অংশ নেননি। আর তা নিয়ে প্রশ্ন কর’তেই রোশন আলাদা থাকার কথা’টি বলেন। তবে ঠিক কী কারণে শ্রাব’ন্তীর আ’লা’দা থাকা’র সি’দ্ধা’ন্ত তা স্পষ্ট নয়।

শ্রাব’ন্তীর সঙ্গে যোগাযোগ করা হলে, শ্রাবন্তী’র তরফ থেকে সেভা’বে কোনো উ’ত্তর পাওয়া যায়নি। এই খবর রটতে’ই শ্রাব’ন্তীর ইন’স্টাগ্রামে দেখা যায় সেখান থেকে রোশনে’র সঙ্গে তার সব ছবি গা’য়েব!

এর আগে পরি’চালক রাজীব বি’শ্বাসের সঙ্গে বিয়ে করেন শ্রা’বন্তী। রাজীব ও শ্রাবন্তীর এক ছেলেও রয়েছে। সেই সম্পর্কও বেশিদিন টেকেনি। তারপর ম’ডেল কৃ”ষ্ণবিরা’জের সঙ্গে সম্প’র্কে জ’ড়ান শ্রা’বন্তী। বি’য়েও করেন।

সে স’ম্পর্কও এক বছর ঘুর’তে না ঘু’রতে ভেঙে যায়। কৃষ্ণ’বিরাজ’কে ডি’ভো’র্স দেন। আর তারপর রোশন সিংয়ের সঙ্গে আলাপ, প্রেম ও জম’জমাট বিয়ে’র অনুষ্ঠান। ভালোই চলছি’ল সব। তবে হঠাৎ এমন কী ঘটল, যাতে সংসা’রের ‘দেয়ালে চিড়? জল্পনা জ’মছে টা’লিপাড়ায়।

Advertisement
Advertisement

Check Also

বিবাহ বিচ্ছেদ করে ফেসবুকে শবনম ফারিয়ার স্ট্যাটাস

Advertisement Advertisement বি’য়ের ঠিক এক বছর নয় মাসের মাথায় বিবাহ বি’চ্ছেদ হয়েছে ছোট পর্দার জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!