বিয়ের আগে কোহলির সঙ্গে রোহিতের স্ত্রীর অ’বৈধ সম্পর্ক নিয়ে মিডিয়া পাড়া তোলপার – OnlineCityNews
Breaking News
Home / বিনোদন / বিয়ের আগে কোহলির সঙ্গে রোহিতের স্ত্রীর অ’বৈধ সম্পর্ক নিয়ে মিডিয়া পাড়া তোলপার

বিয়ের আগে কোহলির সঙ্গে রোহিতের স্ত্রীর অ’বৈধ সম্পর্ক নিয়ে মিডিয়া পাড়া তোলপার

Advertisement
Advertisement

বর্তমানে আইপিএল খেলতে আরব আমিরাতে ব্যস্ত রয়েছেন বিরাট কোহলি ও রোহিত শর্মা। এখনও পর্যন্ত বাল পারফর্ম করছে তাদের দল। ক্রিকেট ফ্যা’দের উন্মাদ’নাও কম নয় ভারত অধিনায়ক ও সহ-অধিনায়ককে নিয়ে। ফ্যান’রা তাদের ব্যক্তি’গত জীবন নিয়ে জানার বিষয়েও খুবই আগ্রহী।

রো’হিত শর্মা ও কোহ’লির স’ম্পর্কের মধ্যে যে তি’ক্ততা রয়ে’ছে তা আমা’দের সকলের জা’না। যদিও পরে দুই তারকা জানিয়েছিলেন তাদের মধ্যে কোনও তি’ক্ততা নেই। কিন্তু বি’রাটের সঙ্গে রো’হি’তের দ্ব’ন্দ্বের কারণ কি রো’হিতে’র স্ত্রী রীতিকা। উঠে’ছে সেই প্রশ্নও।

বিরাট কোহলি ও রোহি’ত শর্মা ভারতীয় ক্রিকে’টের দুই সুপারস্টার। একজন অধিনায়ক ও অ’পর জন সহ-অধিনা”য়ক। কিন্তু তাদের সম্প’র্কের ম’ধ্যে রয়েছে ‘ফাঁটল। মা’ঝে রোহিত শর্মা কোহ’লিকে সোশ্যাল মিডিয়ায় আনফলো করে দি’য়েছিলে’ন। কিন্তু কো’হলি-রোহিত তিক্ত’তার কারণ এখনও পরি’ষ্কার কারণ জানা যায়নি।

তবে আজ আপনা’দের এমন একটি ঘটনা জানাবো, যার পর প্রশ্ন উঠ’বে রোহিত ও কোহলির সম্প’র্কে ফাট’লের কারণ কি রোহিত শর্মা’র স্ত্রী রীতি’কা সা’জদে।

বর্তমানে দুই তারকা প্লেয়ার আই’পিএলে ব্যস্ত। একজন মুম্বই ইন্ডিয়া’ন্সতে পঞ্চমবার ট্রফি এনে দিতে মরিয়া। অ’পরজন রয়্যাল চ্যালে’ঞ্জার্স ব্য়াঙ্গা’লোরের হয়ে প্রথম ট্রফি জেতার জন্য বদ্ধপ”রি’কর হয়ে উঠে’ছেন। কিন্তু তাদের মধ্যে তিক্ততার কারণ অতী’তের একটি ঘটনাও হতে পারে।

২০১৩ সালে জিম্বা’বোয়ে সফরের পরে মুম্বইতে ছুটি কা’টা’চ্ছিলেন বিরাট কোহলি। সেই সময় একটি মেয়ের স’ঙ্গে মুভি ডেটে গিয়েছিলেন তরুণ বিরাট। মি’ডিয়ার ক্যামেরায় ধ’রা পড়ে যায় তাদের ছবি।

কোহলি ক্যামে’রার সামনে অ’স্বস্তি’তে না পড়লেও, কোহলির সঙ্গে যে মহি’লা ছিলেন তিনি মুখ লোকানোর চেষ্টা ক’রেন। কিন্তু ক্যা’মেরায় ধ’রা পড়ে যান তিনিও। দেখা সেই মহিলা অন্য কেউ নন, বর্তমানে রোহিত শর্মার স্ত্রী রীতি’কা সাজদে।

প্রসঙ্গত, রী’তিকা সাজদে সেই সময় এক’জন স্পো’র্টস ম্যা’নেজার হিসেবে কাজ করতেন। ২০১০ সাল থেকে তিনি কোহ’লির হয়ে কাজ করতেন। কিন্তু সি’নেমা হলের বাই’রে ছবি প্রকাশ্যে আসার পর জ’ল্পনা শুরু হয় তাদের মধ্যে কি কোনও স’ম্পর্ক রয়ে’ছে? কিন্তু তারা ভাল বন্ধু হিসেবে থেকে যায় ও বিষয়টি প্রফে’শনাল’ভাবে হ্যান্ডেল করে।

যদিও পড়ে রোহিত শ’র্মার সঙ্গে বিয়ে হয় রীতি’কার। রো’হিতেরও ম্যা’নেজার হি’সেবে কাজ ক’রতেন তিনি। বর্তমা’নে তাদের একটি মেয়ে রয়ে’ছে। অ’পর’দিকে বলি অভি’নেত্রী অনু’ষ্কা শ’র্মার সঙ্গে বি’য়ে হয় বিরাটের। আগামি জানু’য়ারি তাদের পরি’বারেও আসছে নতুন অতিথি। কিন্তু রী’তি’কাকে নিয়েই রোহিত-কোহলি ‘ন্দ্ব কিনা তা আজও পরি’ষ্কার নয়।

Advertisement
Advertisement

Check Also

ঘরে এলো নতুন অতিথি, দারুন সুখবর জানালেন ধোনির স্ত্রী সাক্ষী

Advertisement আছড়ে পড়েছে করো’নার দ্বিতীয় ঢেউ, যার ফলে রীতিমতো বিপর্যস্ত জনজীবন। এই পরিস্থিতিতে অত্যন্ত সাবধানতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!