ঘুম ভাঙতেই ছোট ছে’লে দেখেন মেঝেতে মা ও ভাইয়ের নিথর দেহ – OnlineCityNews
Breaking News
Home / সারা দেশ / ঘুম ভাঙতেই ছোট ছে’লে দেখেন মেঝেতে মা ও ভাইয়ের নিথর দেহ

ঘুম ভাঙতেই ছোট ছে’লে দেখেন মেঝেতে মা ও ভাইয়ের নিথর দেহ

Advertisement
Advertisement

নওগাঁর রাণীনগরে মা আশেদা বেগম ও বিদেশফেরত ছে’লে আসলাম হোসেনের র’হস্যজনক মৃ’ত্যু হয়েছে। উপজে’লার গোনা ইউপির পিরেরা গ্রামে এ ঘটনা ঘটে। এ মৃ’ত্যু নিয়ে ওই এলাকায় চলছে নানা সমালোচনা। কেউ বলছেন পরিক’ল্পিত হ’ত্যাকা’ণ্ড, আবার কেউ বলছেন আত্মহ’ত্যা।

শনিবার সকালে পৃথক শয়ন কক্ষে তাদের ম’রদেহ পাওয়া যায়। দুপুরে ম’রদেহ দুটি উ’দ্ধার করেছে পু’লিশ। উপজে’লার গোনা ইউপির পিরেরা গ্রামের আব্দুস ছালামের স্ত্রী’ আশেদা বিবি, ছে’লে বিদেশফেরত আসলাম হোসেন ও ছোট ছে’লে আল আমিনকে নিয়ে বসবাস করতেন। শুক্রবার রাতে সবাই খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন।

সকালে ছোট ছে’লে আল আমিন ঘুম থেকে ওঠে মাকে ডাকতে গিয়ে দেখতে পান মেঝেতে মায়ের নিথর দেহ পড়ে আছে। এর পর ভাই আসলামকে ডাকতে গিয়ে দেখতে পান সেও নিথর অবস্থায় মেঝেতে পড়ে। তবে কী’ভাবে তাদের মৃ’ত্যু হয়েছে তা বলতে পারেননি তিনি। অনেকেই বলছেন, মায়ের ম’রদেহ ঘরের মেঝেতে পড়েছিল, আর ছে’লে আসলামের গলায় দড়ি লাগানো এবং ন’গ্ন অবস্থায় পড়েছিল।

এ ব্যাপারে রাণীনগর থা’নার ওসি মো. জহুরুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করার পর ম’রদেহ উ’দ্ধার করে ময়নাত’দন্তের জন্য নওগাঁ সদর হাসপাতা’লের ম’র্গে পাঠানো হয়েছে। তবে ঘটনাটি সার্বিকভাবে খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় এখনো কোনো মা’মলা হয়নি।

Advertisement
Advertisement

Check Also

রাতে হঠাৎ প্রবাসীর স্ত্রী’র চি’ৎকার, আশপাশের মানুষ গিয়ে দেখলেন ভ’য়ানক দৃশ্য

Advertisement এবার লক্ষ্মীপুরে ঘটেছে বেশ ভ’য়াবহ একটি ঘ’টনা সেখানে রাত আটটার সময় যখন দিনের কাজের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!