Breaking News
Home / সারা দেশ / লুঙ্গির মধ্যে করে যেভাবে নিয়ে যাচ্ছিলেন তিন কোটি টাকার সোনা!

লুঙ্গির মধ্যে করে যেভাবে নিয়ে যাচ্ছিলেন তিন কোটি টাকার সোনা!

Advertisement
Advertisement

কক্সবাজারের উখিয়ায় এক ব্যক্তির লুঙ্গির ভেতর থেকে ৩ কোটি ১৫ লাখ ৮৬৯ টাকার সোনা উদ্ধার করা হয়েছে। রোববার (০১ নভেম্বর) দিনগত রাতে ঘুমধুম এলাকা থেকে তাকে গ্রে’ফতার করে বিজিবি। আটককৃত ওই ব্যক্তির নাম মো. কলিম (২১)।

বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে তিনি বসবাস করতেন। বিজিবি জানায়, গো’পন সংবাদের ভিত্তিতে বিজিবির কক্সবাজার রিজিয়নের আওতাধীন কক্সবাজার ব্যাটালিয়নের (৩৪ বিজিবি) ঘুমধুম বিওপির সদস্যরা উখিয়ার ৫নং পালংখালী ইউপির কুড়ারপাড়া এশিয়ান হাইওয়ে রোডস্থ ব্রিজের পাশে অবস্থান নেয়।

সন্ধ্যার পর এক ব্যক্তিকে সীমান্ত দিয়ে হেঁটে কুতুপালংয়ের দিকে যেতে দেখেন তারা। এতে তাদের সন্দেহ হলে তাকে আটক করা হয়। প্রথমে অস্বীকার করলেও তার আচরণ সন্দেহজনক হওয়ায় তার শরীর তল্লাশি করে বিজিবি।

এরপরেই বেরিয়ে আসে লুঙ্গির ভাঁজে কৌশলে লুকানো প্রায় সোয়া তিন কোটি টাকার বার্মিজ সোনা। বিজিবির বরাতে জানা যায়, আটক করা সোনার পরিমাণ ৪৭১ ভরি। উদ্ধারকৃত সোনা কক্সবাজার ট্রেজারি অফিসে জমা করার কাজ চলছে।

Advertisement
Advertisement

Check Also

নামাজরত অবস্থায় ইমামের মৃ’ত্যু

Advertisement Advertisement ব্রাহ্মণবাড়িয়া শহরে ম’সজিদে নামাজরত অবস্থা;য় মাওলানা সোলায়মান (৫৮) নামে এক ই’মামের মৃ;ত্যু হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!