Breaking News
Home / সারা দেশ / ইরফান সেলিমের ব্যক্তিগত সহকারীর থেকে চা’ঞ্চল্যকর তথ্য, ফের ২ দিনের রি’মান্ডে

ইরফান সেলিমের ব্যক্তিগত সহকারীর থেকে চা’ঞ্চল্যকর তথ্য, ফের ২ দিনের রি’মান্ডে

Advertisement
Advertisement

নৌবাহিনীর এক কর্মক’র্তাকে মা’রধরের অ’ভিযোগে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইরফান সেলিমের ব্যক্তিগত সহকারী এবি সিদ্দিক দিপুর ফের দুই দিনের রি’মান্ডের আদেশ দিয়েছেন আ’দালত। শনিবার (৩১ অক্টোবর) ঢাকা মহানগর হাকিম মাসুদ-উর-রহমানের আ’দালত এই আদেশ দেন।

এর আগে, তিন দিনের রি’মান্ড শেষে আ’সামি দিপুকে আ’দালতে হাজির করা হয়। এসময় মা’মলার সুষ্ঠু ত’দন্তের স্বার্থে ত’দন্তকারী কর্মক’র্তা ডিবি পু’লিশের এসআই মবিনুল হক তার পাঁচ দিনের রি’মান্ডের নেওয়ার জন্য আবেদন করেন। আ’দালত শুনানি শেষে তার দুই দিনের রি’মান্ড মঞ্জুর করেন।

এদিন আ’সামির পক্ষে কোনো আইনজীবী ছিলেন না। গত ২৭ অক্টোবর দিপুর তিন দিনের রি’মান্ড মঞ্জুর করেন আ’দালত। একই দিন টাঙ্গাইল শহর থেকে আ’সামি দিপুকে গ্রে’প্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পু’লিশ (ডিবি)। এর আগে ২৬ অক্টোবর হাজী সেলিমের গাড়ী চালক মিজানুর রহমানের একদিনের রি’মান্ড মঞ্জুর করেন আ’দালত।

রি’মান্ড শেষে ২৮ অক্টোবর তাকে কারাগারে পাঠানো হয়েছে। গত ২৬ অক্টোবর সকালে সংসদ সদস্য হাজী সেলিমের ছে’লে ও ওয়ার্ড কাউন্সিলর এরফান সেলিম, তার বডিগার্ড মোহাম্ম’দ জাহিদ, এবি সিদ্দিক দিপু এবং গাড়িচালক মিজানুর রহমানসহ অ’জ্ঞাত ২-৩ জনকে আ’সামি করে নৌবাহিনীর কর্মক’র্তা ওয়াসিফ আহম’দ খান বাদী হয়ে ধানমন্ডি থা’নায় মা’মলা করেন।

Advertisement
Advertisement

Check Also

হিজড়াদের কখনোই তিনটি জিনিস দেবেন না, দিলে আপনার সর্বনাশ হবেই

Advertisement শহরের ব্যাস্ত সময় রাস্তা ঘাটে, বাসে ট্রেনে, ভিড়ের মাঝে তাদের দেখা যায়। তারা রঙিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!