বিয়ের মন্ডপে নেহার কোলে বাচ্চা, ত’ড়িঘড়ি বিয়ের কারণ কি তবে এটি? – OnlineCityNews

বিয়ের মন্ডপে নেহার কোলে বাচ্চা, ত’ড়িঘড়ি বিয়ের কারণ কি তবে এটি?

মিডিয়া পাড়া এখন মেতে আছে বলি’উডের জনপ্রিয় গায়িকা নেহা কাক্কর ও পা’ঞ্জাবি গায়ক রো’হনপ্রীত সিং-এর বিয়ে নিয়ে। সম্প্রতি খুব ধূম’ধাম করেই শেষ হয় নেহা ও রোহা’নের বিয়ের অনুষ্ঠান।

তারপর থেকে সর্ব’ত্রই চলছে তাদে’র বিয়ে নিয়ে চর্চা ৷ নেহা-রো’হন’প্রীতের বি’য়ের ছবি সোশ্যাল মি’ডিয়ায় তুমু’ল ভাই’রাল হয়েছে। একটি ছবিতে দেখা যায় একেবারে হঠাৎ ক’রেই নেহা বিয়ের মন্ড’পে হাজির কোলে ছোট বাচ্চা নিয়ে!

নেহা’র কোলে এই ‘বা’চ্চাকে দেখে সবাই অবা’ক! তড়ি’ঘড়ি বিয়ের কারণ কি তবে এটি? শুরু হয় জ’ল্পনা। একদম চট’জ’লদি বি’য়ে! ক’রো’নার সময় যখন ধী’রেধী’রে ল’কডা’উন উঠছে, সেই সময়ই খুবই তা’ড়া’তাড়ি বিয়ের সি’দ্ধান্ত নিয়ে ফেলেন বলিউ’ডের খ্যা’ত’নাম এই স’ঙ্গীত’শিল্পী।

কেন এত জল’দি বিয়ের সি’দ্ধান্ত নিলেন নেহা? এই প্রশ্ন দানা বাঁ’ধার আ’গেই যেন বিয়ের অনু’ষ্ঠান হয়ে গে’লো নেহার। দিল্লির এক পাঁচ’তারা হো’টেলে বসেছিল তাদে’র বিয়ের আসর। হলদি থেকে মে’হেন্দি, সঙ্গী’ত থেকে জয়’মালা, সাত ফেরে…সবকি’ছুর একা’ধিক নজর’কাড়া ছবি আর ভি’ডিও সোশ্যাল মি’ডিয়ায় ছেয়ে গিয়েছে ইতিম’ধ্যেই।

নেহা এবং রো’হন দু’জনেই সঙ্গীতশিল্পী। তাই ‘বিয়ের আসরে জমা’টি সঙ্গীত পরিবেশন করেন দু’জ’নেই। কখনো বি’য়ের অ’নুষ্ঠানে, কখনো রিং সেরিমনি’তে, কখনো রিসেপশনে, কখনো জলসায়….দু’জনেই গান করেছেন চুটিয়ে।

নেহা এবং রোহ’নের বি’য়ের এ’কাধিক ভা’ইরা’ল ছবির মধ্যে এক’টিতে দু’জ’নকেই অত্যন্ত ঘ’নিষ্ঠ হতে দেখা গি’য়েছে। সেই ছবি সোশ্যাল মি’ডিয়া’য় শে’য়ার করে’ছেন গায়িকা নিজেই। এইসব ছবি’র ম’ধ্যেই তাকে কোলে বাচ্চা ‘নিয়েও দেখা গিয়েছে।

তবে এই ছোট্ট শিশু নেহার এক পরি’চিতর। যাকে কোলে নিয়ে ফো’টো তু’লেছে’ন সবাই! তাই এখানে ভুল কিছু চি’ন্তা করার একদ’মই কোনো অব’কাশ নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *