বিয়েটা কি সেরেই নিলেন রিমঝিম ও বিভান? বাচ্চা কোলে বসে আছেন অভিনেত্রী, ভাইরাল ভিডিও – OnlineCityNews

বিয়েটা কি সেরেই নিলেন রিমঝিম ও বিভান? বাচ্চা কোলে বসে আছেন অভিনেত্রী, ভাইরাল ভিডিও

একইসঙ্গে অসাধারণ অভিনেত্রী এবং নৃ’ত্যশিল্পী হিসেবে পরিচিতি লাভ করেছিলেন রিমঝিম মিত্র।বড় পর্দায় দু’র্দান্ত অভিনয় করার পর সম্প্রতি তিনি জি বাংলার কৃ’ষ্ণকলি সি’রিয়ালের নায়িকা চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছেন।

 

View this post on Instagram

 

Kaluyaa hua hei🤣🤣😂😂🖤🖤

A post shared by ⭐Rimjhim Mitra 🌀 (@rimjhim_mitra) on

সি’রিয়ালের তার বি’পরীতে অ’ভিনয় করছেন বিভান। বি’ভানের সঙ্গে দী’র্ঘদিন ধরে চু’টিয়ে সংসার করছেন রি’মঝিম, তবে বা’স্তবে নয়, শু’ধুমাত্রই কৃ’ষ্ণকলি শু’টিংয়ে। কিছুদিন আগে সো’শ্যাল মিডিয়াতে একটি খ’বর ঝড়ের গ’তিতে ভা’ইরাল হয়েছিল,

 

View this post on Instagram

 

❤❤❤❤

A post shared by ⭐Rimjhim Mitra 🌀 (@rimjhim_mitra) on

যেখানে শোনা যা’চ্ছিল যে চু’পিচুপি না’কি বি’য়ে পর্ব সেরে ফে’লেছেন রি’মঝিম এবং বিভাণ। কোলে একটি স’ন্তান নিয়ে সম্প্রতি একটি ছবি ও শে’য়ার করে রিমঝিম, তবে আসল ব্যাপারটা একে’বারেই অন্যরকম।

 

View this post on Instagram

 

❤❤ #krishnokoli @vivaanghosh

A post shared by ⭐Rimjhim Mitra 🌀 (@rimjhim_mitra) on


না গো’পনে একেবারেই বিয়ে করেনি রি’মঝিম। এর আগে সো’শ্যাল মিডিয়াতে বহু খবর ছড়িয়ে পড়েছিল তার নামে। বারবার এই রকম বহু খবরে এ’কেবারেই জে’রবার হয়ে পড়েন অ’ভিনেত্রী। কিন্তু কখনও তিনি এই সব নিয়ে কো’নো কথা বলেননি।

অ’ভিনেতা-অ’ভিনেত্রীদের নিয়ে এইরকম খবর প্রায় সেই শো’না যায় সোশ্যাল মি’ডিয়াতে। স্বা’ভাবিকভাবেই রি’মঝিমের সেই তালি’কায় প’ড়েন। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ছ’বি সকলের সামনে নিয়ে আ’সেন রিমঝিম।

এই ভিডি’ওটিতে দেখা যাচ্ছে তার কোলে শু’য়ে রয়েছে একটি ছো’ট শিশু। কিন্তু সে ছেলে না মেয়ে? এই প্র’শ্নের উত্তরে পাশে একটি শব্দ “কা’লুয়া”। তার প’রেও যখন সক’লের কাছে ব’ক্তব্য স্প’ষ্ট হলো না, তখন আ’স্তে আ’স্তে চা’দর সরিয়ে মুখ দে’খালেন কৃষ্ণকলি।

সম্ভ’বত তার গা’য়ের রং এবং নাম কে মা’থায় রেখে এমন উত্তর দেওয়া হ’য়েছিল।ব্যক্তিগত জীবনে ব’হুবার খব’রকে রী’তিমতো বুড়ো আঙুল দেখিয়ে নিজের কাজে ব্যস্ত হয়ে থাকেন অভিনেত্রী রিমঝিম মিত্র।

কিন্তু এই’বার একটু অ’ন্যরকমভাবে ভু’য়া খবর এর উত্ত’র দিতে তার ই’চ্ছে হলো। তাই তার সহ’কর্মীর সাহায্যে এই ভি’ডিও তৈরি করেছেন রিমঝিম।ভি’ডিওটি সোশ্যাল মি’ডিয়াতে ভা’ইরাল হতে তার বু’দ্ধির প্র’শংসা করতে দ্বি’রুক্তি প্র’কাশ করেনি নেটিজেনরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *