সেই দৃশ্যটি ভুলে যেতে চান ক্যাটরিনা – OnlineCityNews

সেই দৃশ্যটি ভুলে যেতে চান ক্যাটরিনা

বলি’উডের বর্তমা’ন সময়ের অন্যতম জনপ্রিয় অভি’নেত্রী ক্যা’ট’রিনা কাইফ। অভি’নয় ক্যা’রিয়ারে অসংখ্য দর্শ’কপ্রিয় ও ব্যব’সাসফ’ল সি’নেমা উ’পহা’র দিয়ে’ছেন। বিশ্বে তার লা’খো ভ’ক্ত।

ক্যা’ট’রিনা কাই’ফ ২০০৩ সালে মু’ক্তি পাওয়া ‘বু’ম’ সি’নেমার মা’ধ্যমে বলিউ’ডে পা রাখেন। সিনেমা’টিতে আরো অ’ভিনয় করেন মে’গাস্টা’র অমি’তাভ বচ্চন ও ‘ব্যাড ম্যান’ হিসেবে পরি’চিত খল অভি’নেতা গু’লশাল গ্রো’ভা’র।

কিন্তু ক্যা’রি’য়ারের প্রথম সিনে’মা হ’লেও এটি’কে ভু’লেই যেতে চান ‘ক্যাট’রিনা। মুক্তির পর ‘বুম’ সিনে’মাটি ব’ক্স অফি’সে সা’ড়া ফে’লতে ব্য’র্থ হয়। তবে ক্যা’টরি’না তারকা খ্যা’তি পাওয়ার পর সিনে’মায় ব্যাড ম্যা’নের স’ঙ্গে তার এক’টি’ সাহ’সী দৃ’শ্য ভাই’রাল হয়, যা এই অভি’নেত্রীকে’ বি’ব্রত করে।

এমন’কি দৃশ্য’টি ধা’র’ণের সময়ও অ’স্বস্তি’তে ছিলেন ‘’টাই’গার জি’ন্দা হ্যায়’ সি’নেমা’খ্যাত এই অভি’নে’ত্রী। দৃশ্যটি সম্প’র্কে এক অনু’ষ্ঠা’নে গুল’শান গ্রো’ভা’র বলেন, ‘ক্যা’টরি’নার সঙ্গে রো’মা’ন্স করাটা অনে’ক কঠি’ন ছিল। এটি তার প্রথম সিনেমা।

আমি চে’য়েছি’লাম দৃশ্য’টি সঠি’কভা’বে ধার’ণ হোক। আম’রা অ’নেক রি’হা’র্সেল করে’ছিলা”ম এবং পরে সেটির শুটিং ক’রি। দৃ’শ্য’টি খুবই সা’ড়া ফে’লে। ইউ’টিউ’বে এটি ৪০ মিলি’য়ন বার দেখা হয়েছে।’

wদৃ’শ্য’টি নিয়ে গুল’শান গ্রো’ভার সন্তু’ষ্ট হলেও ক্যাট’রি’না কিন্তু এখ’নো অ’নু’শো’চনা করেন। বি’ভিন্ন সময় সা’ক্ষাৎকা’রে এই অভি’নেত্রী জা’নিয়ে’ছেন, সেই অ’ভি’জ্ঞতা ভুলে যেতে চান তি’নি। শুধু তা’ই নয়, দৃ’শ্যটি সা’মাজি’ক যোগাযো’গমা’ধ্যমে থেকে সারি’য়ে ফে’লার অনে’ক চে’ষ্টাও করে’ন ক্যাট’রিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *