Breaking News
Home / বিনোদন / হানিমুনের পরই যে কারণে ‘ডিভোর্স’, মুখ খুললেন তমা মির্জা

হানিমুনের পরই যে কারণে ‘ডিভোর্স’, মুখ খুললেন তমা মির্জা

Advertisement
Advertisement

জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী নায়িকা তমা মির্জা। গেল বছর মে মাসে বাংলাদেশি বংশোদ্ভূত কানাডীয় ব্যবসায়ী হিশাম চিশতিকে বিয়ে করেন এই অভিনেত্রী। কিছুদিন আগেই দুবাই থেকে হানিমুন সেরে আসেন তারা।

এরপরেই অভিনেত্রীর ফেসবুকে ডিভোর্সের ঘোষণা! এ নিয়ে নতুন করে জল্পনা শুরু হয়েছে। অবশেষে জানা গেল সেই ঘটনা।জানা যায়, কেউ বা কারা তমা ও তার স্বামী হিশাম চিশতীর ফেসবুক আইডি হ্যাক করে দুজনের নামে ভুয়া স্ট্যাটাসে বিচ্ছেদের গুঞ্জনটা ছড়িয়েছে।

তমা মির্জার আইডি থেকে ছোট স্ট্যাটাসে লেখা হয়, ‘ডিভোর্সড … আলহামদুলিল্লাহ।’ এর কয়েক ঘণ্টা পর আজ শনিবার (৩১ অক্টোবর) তমা জানান, তাদের ফেসবুক হ্যাক হয়েছে। পরে এক স্ট্যাটাসে এই নায়িকা লেখেন, ‘একটি বিশেষ ঘোষণা।

সবাই নিশ্চয় খুব অবাক হয়েছেন কাছাকাছি সময়ে আমা’র আর আমা’র হাজব্যান্ডের ফেসবুক স্ট্যাটাস দেখে! হওয়ারই কথা!আম'রাও দু’জন খুব অবাক হয়েছি! পরে বুঝতে পারলাম, আদতে কোনো দুষ্কৃতকারী আমা’র অ্যাকাউন্টটি হ্যাক করেছেন!’

তমা দাবি করেন, আমা’র আর হিশামের ফেসবুক অ্যাকাউন্টের পাসওয়ার্ড এক হওয়াতে ঝামেলার মাত্রা আরও বেশি বেড়ে গিয়ে এই অনাকাঙ্ক্ষিত পর্যায়ে এসে পৌঁছেছে! যদিও হিশামের ফেসবুক আইডি এখনো ফুললি রিকভার না।

তাই দয়া করে দুয়ে দুয়ে চার মিলাবেন না! যেই কাজটা করেছে সে খুবই ঠাণ্ডা মাথায় করেছে এবং অবশ্যই আমা’দের ভালো চায় না। প্রসঙ্গত, গত বছর মে মাসে বিয়ে করেন তমা মির্জা ও বাংলাদেশি বংশোদ্ভূত কানাডীয় ব্যবসায়ী হিশাম চিশতি।

Advertisement
Advertisement

Check Also

বিবাহ বিচ্ছেদ করে ফেসবুকে শবনম ফারিয়ার স্ট্যাটাস

Advertisement Advertisement বি’য়ের ঠিক এক বছর নয় মাসের মাথায় বিবাহ বি’চ্ছেদ হয়েছে ছোট পর্দার জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!