শেষ পর্যন্ত ইরফানের সঙ্গে বেই’মানি করলো বাবা হাজী সেলিম! – OnlineCityNews
Breaking News
Home / সারা দেশ / শেষ পর্যন্ত ইরফানের সঙ্গে বেই’মানি করলো বাবা হাজী সেলিম!

শেষ পর্যন্ত ইরফানের সঙ্গে বেই’মানি করলো বাবা হাজী সেলিম!

Advertisement
Advertisement

হাজী সেলিমের পুত্র বহিষ্কৃত ওয়ার্ড কাউন্সিলর ইরফান সেলিম এখন রি’মান্ডে রয়েছেন এবং সেখানে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার বি’রু’দ্ধে একাধিক মা’মলা হয়েছে। অ’বৈধ মা’দ’ক ও অ”স্ত্র রাখার অ’ভিযো’গে দুটি পৃথক মা’মলায় ইরফান সেলিম ১ বছরের কা’রাদ’ণ্ডে দ’ণ্ডি’ত হয়েছেন।

এখন তিনি রি’মা’ন্ডে রয়েছেন এবং গোয়েন্দা পু’লিশ তাকে জিজ্ঞাসাবাদ করছে। হাজী সেলিমের দ্বিতীয় পুত্র ইরফান সেলিমের মুক্তি নিয়ে আইনি ল’ড়া’ইয়ের জন্য তৎপর নয় তার পরিবার। ইরফান যখন কা’রাগা’রে ছিলেন সেখানেও পরিবারের কেউ দেখা করেনি তার সঙ্গে।

এছাড়া পরিবারের পক্ষ থেকে তার জন্য খবার বা অন্যকিছু পা’ঠানো হয়নি কা’রাগা’রে। ইরফান সেলিম ডিবিতে থাকা অবস্থায় তার সঙ্গে হাজী সেলিমের পক্ষ থেকে কেউ কোনো যোগাযোগ করেনি। এই অবস্থায় ইরফানের স্ত্রী’ (একরামুল করিম চৌধুরী এমপির মে’য়ের),র পক্ষ থেকে ইরফানের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে।

হাজী সেলিমের পারিবারিক সূত্রে জানা গেছে, ইরফানের পক্ষ অবলম্বন করে নিজে বি’পদে পড়তে চান না হাজী সেলিম। বিশেষ করে ইরফান সেলিম গ্রে’ফতার হওয়ার পর তার বি’রু’দ্ধে চঁ’দাচা’জি, জমি’দখলসহ বিভিন্ন অ’ভি’যোগ সামনে আসছে। দু’র্নী’তি দ’ম’ন কমিশন ইতিমধ্যে বলেছে হাজী সেলিমের বি’রু’দ্ধে ত’দন্ত করবে তারা।

ইরফান সেলিম আ’ট’ক হওয়ার পর পরই অগ্রণী ব্যাংকের যে জমিটি হাজী সেলিম অ’বৈধভাবে দখ’ল করেছিলেন সেটি অগ্রণী ব্যাংক কতৃপক্ষ পূনরুদ্ধার করেছে। এরকম পরিস্থিতিতে হাজী সেলিম ইরফানের ঘটনায় নিজেকে জড়াতে চাইছেন না।

এই ঘট’না যতক্ষণ পর্যন্ত ঠা’ন্ডা না হচ্ছে এবং এটি নিয়ে গণমাধ্যমের আগ্রহ যতক্ষণ না কমছে, ততক্ষণ পর্যন্ত তিনি এ থেকে দুরে থাকার নীতি গ্রহণ করেছেন। ইরফান সেলিমের চেয়ে তার সম্পত্তি রক্ষা করাই এখন বেশি গুরুত্বপূর্ণ বলে মনে করছেন হাজী সেলিমের ঘনিষ্ঠরা।

Advertisement
Advertisement

Check Also

প্রে’মিক হারালেন তসলিমা নাসরিন!

Advertisement করো’নার কারণে লকডাউনে থাকা বাংলাদেশ থেকে নির্বাসিত লেখিকা তসলিমা নাসরিন প্রে’মিক হারিয়েছেন। এমনটি দাবি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!