Home / সারা দেশ / কাশিমপুর কা’রাগা’রে কয়েদি পোশাকে মিন্নির ছবি ভা’ইরাল

কাশিমপুর কা’রাগা’রে কয়েদি পোশাকে মিন্নির ছবি ভা’ইরাল

Advertisement
Advertisement

ব’রগু’নার বহুল আ’লো’চিত রি’ফাত শ’রীফ হ’ত্যা’ মা’ম”লা’য় মৃ’ত্যু’দণ্ড’প্রা’প্ত আ’সা’মি ও নি’হ’ত রি’ফা’ত শরী’ফে’র স্ত্রী আ’য়ে’শা সি’দ্দিকা মি’ন্নিকে কা’শিমপু’র কে’ন্দ্রী’য় কা’রাগা’রে পাঠা’নো হয়ে’ছে। বৃহস্প’তিবার স’কালে তাকে বরগুনা জে’লা কা’রা’গা’র থেকে ‘কাশি’মপুর ম’হিলা কেন্দ্রী’য় কা’রাগা’রে পাঠা’নো হয়।

এদিকে শু’ক্রবার কা’রা’গারে কয়ে’দির পো’শাক পড়া মি’ন্নির একটি ছবি বিভিন্ন সা’মাজি’ক যো’গাযো’গ মাধ্য’মে ছড়ি’য়ে পড়ে। যেখানে ভিন্ন রূ’পে দেখা যায় মি’ন্নিকে। ছবিতে দেখা যায়, একটি’ ক’ক্ষে ক’য়ে’দির সাদা শা’ড়ি পড়ে বে’ঞ্চে’র উপর বসে আ’ছেন মিন্নি। তার চে’হা’রায় ক্লা’ন্তি’র ছাপ ল’ক্ষ্য করা গেছে।

এদিকে ক’য়ে’দির পো’শাক পড়া মি’ন্নির ছ’বিটি নিয়ে বি’ভিন্ন মা’ধ্যমে ব্যা’পক তো’ল’পাড় শুরু হয়ে’ছে। এর আগে, ২০১৯ সালের ২৬ জুন সকা’লে বর’গু’না স’র’কারি ক’লেজের সা’ম’নে প্র’কা’শ্যে রি’ফাত শরী’ফ’কে কু’পি’য়ে জখ’ম করে ন’য়ন বন্ডে’র কি’শো’র গ্যাং গ্রুপ বন্ড-০০৭-এর স’দ’স্যরা।

ওই স’ময় স্ত্রী মি’ন্নি ঘ’টনা’স্থলেই ছিলেন। একই’দিন বি’কেলে বরি’শাল শের-ই-বাংলা মেডি’কেল ক’লেজ হাসপাতা’লে মা’রা’ যান রি’ফা’ত শ’রীফ। প’র’বর্তী’তে ওই বছ’রের ১ সেপ্টে’ম্ব’র রি’ফা’ত শ’রীফ হ’ত্যা’ মা’ম’লা’য় রিফা’তের স্ত্রী মি’ন্নি’সহ ২৪ জ’নের বি’রু’দ্ধে ব’রগুনার সিনি’য়র জু’ডিশি’য়াল ম্যা’জিস্ট্রে’ট আ’দা’লতে চার্জ’শিট দে’য় পু’লিশ।

এক’ই’সঙ্গে রি’ফা’ত হ’ত্যা’ মা’ম’লা’র এক ন’ম্বর আ’সা’মি ন’য়ন বন্ড ব’ন্দু’কযু’দ্ধে নি’হ’ত হও’য়ায় তা’কে মা’ম’লা থেকে অ’ব্যা’হতি দেয়া হয়। চলতি বছ’রের ১ জা’নুয়া’রি রি’ফাত হ’ত্যা’ মা’মলা’র প্রাপ্ত’বয়’স্ক ১০ আ’সা’মির বি’রু’দ্ধে চার্জ গঠন ক’রে বর’গুনার জে’লা ও দা’য়রা জজ আ’দাল’ত।

৮ জানু’য়ারি একই মা’মলা’র অ’প্রা’প্তব’য়স্ক ১৪ আ’সামি’র বি’রু’দ্ধে চা’র্জ গঠন করে বর’গুনার শি’শু আ’দা’লত। এরপর গত ৩০ সেপ্টে’ম্বর দুপু’রে রি’ফা’ত শ’রীফ হ’ত্যা’ মা’মলা’য় মি’ন্নি’সহ ছ’য়জ’নের মৃ’ত্যু’দ’ণ্ড ও চার’জন’কে খালা’স দেন ব’রগুনা জে’লা ও দায়রা জ’জ আ’দাল’তের বি’চা’রক মো. আসা’দুজ্জা’মান।

রা’য়ে দ’ণ্ড’প্রা’প্ত প্র’ত্যে’ককে ৫০ হা’জা’র টা’কা করে জ’রি’মানা ক’রা হয়। এছা’ড়া ২৭ অ’ক্টো’বর দু’রে আ’লো’চিত এ মা’ম’লার অ’প্রাপ্ত’বয়’স্ক ১৪ আ’সা’মি’র মধ্যে ৬ জনকে ১০ বছর, ৪ জনকে ৫ বছর ও এ’কজ’নকে ৩ বছ’রের কা’রা’দণ্ড দি’য়েছে ব’রগু’নার শি’শু আ’দা’লত। এছা’ড়া তি’ন আ’সা’মি’কে খা’লা’স দে’য়া হয়ে’ছে।

Advertisement
Advertisement

Check Also

চাঁদপুর টু কক্সবাজার চালু হচ্ছে বিআরটিসি এসি বাস

Advertisement চাঁদপুর টু কক্সবাজার চালু হচ্ছে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের বিআরটিসি এসি বাস। আগামি ২ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!