যে কারণে নায়িকা মুনমুন তার স্বামীকে তা’লাক দিয়েছে! – OnlineCityNews

যে কারণে নায়িকা মুনমুন তার স্বামীকে তা’লাক দিয়েছে!

কো’রবানি ঈদে’র সময় স্বামী মীর মোশা’ররফ রোবেন’কে তা’লাক দিয়েছেন চিত্র’নায়িকা মুনমুন। এ বিষয়ে তিনি বলেন, তাকে আমি আমা’র নিজের এক’টি ফ্ল্যাট’ ছেড়ে দিয়ে’ছিলাম স্টুডি’ওর জন্য। বি’ভিন্ন’ভাবে টাকা পয়’সা দিতাম। আ’মিও চাইতাম সে উঠুক, সে নায়ক হতে চা’ইতো।

আমিও স’র্বোচ্চ চেষ্টা করতাম, কিন্তু আমা’কে শা’রীরি’ক নি’র্যাত’ন করতো। এটা মেনে নিতে পারতাম না। তবে তেমন অ’ভিযোগ নেই উল্লেখ করে মুনমুন বলেন, দীর্ঘ ১০ বছর আম'রা একসঙ্গে ছিলাম, সে শুধু তার স্বার্থের কথাই ভেবে গেছে। সংসারের দিকে মনোযোগ ছিল না।

সে সিনেমা বানাতে চাইতো আমি অর্থের যোগান দিতাম। কিন্তু কাজের কাজ কিছুই হতো না। যার কারণে আমি তাকে বলতাম সংসারের দিকে মনোযোগ দিতে। সে দিতো না। তিনি বলেন, ১০ বছরে’র মধ্যে চার বছর সেপা’রেশনে ছি’লাম। একটা সময় সে ফিল করতে পে’রে’ছে তার এটা আ’মাকে জা’য়।

তারপ’র ফিরে আসে। তবে ফিরে আ’সার প’রেও সেই আগে’র ম’তো হয়ে যায়। সেই টাকা প’য়সা’ নে’ওয়া, মা’র’ধর করা। আর কো’নো কা’জ নেই তার। নি’জের চি’ন্তায় অস্থির সে, অথচ আমা’দের দু’ইজ’নের একটি স’ন্তান রয়েছে সে’দিকে তার মনো’যোগ নেই।

এসব কথা বলা’ই যেত না তাকে। সব মিলিয়ে দেখলা’ম রো’বে’নের সঙ্গে আর এক’স’ঙ্গে থাকা সম্ভব না। আ’সলে শা’রী’রিক নি’র্যা’ত’নের মাত্রা বেড়েই যাচ্ছি’ল। যার কার’ণে আমি তা’কে ডি’ভো’র্সের সি’দ্ধান্ত নেই এবং কোর’বানি ঈ’দের একদি’ন পরে সেটা কার্য’কর হয়, বলেন এই চিত্রনা’য়িকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *