এই ঠাকুমা ক্লাসিক্যাল গানে দুর্দান্ত নেচে সকলকে তাক লাগিয়ে দিলেন, প্রশংসার ঝড় নেটদুনিয়ায় – OnlineCityNews

এই ঠাকুমা ক্লাসিক্যাল গানে দুর্দান্ত নেচে সকলকে তাক লাগিয়ে দিলেন, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

ইচ্ছাশক্তির কাছে বয়সের ভার সবসময়ই হার মেনেছে এবার তার উজ্জ্বল দৃষ্টান্ত স্বরূপ সোশ্যাল মিডিয়ায় উঠে এলো এক ভিডিও যেখানে বয়সের ভারে জী’র্ণ এক বৃদ্ধা মহিলাকে দেখা যাচ্ছে ক্লাসিক্যাল গানের সঙ্গে পা মেলাতে।

বয়সকে অব’জ্ঞা করে দিব্বি নেচে চলেছেন তিনি। তিনি সে রীতিমত নাচের তালিম নিয়ে থাকেন তা তার নৃত্য ভঙ্গি’মায় স্পষ্ট। পড়নে রয়েছে একটি সাদা শাড়ি, কপালের লাল টিপ, মুখের চা’ম’ড়া ঝুলে গিয়েছে চো’খেও চশমা লেগেছে চু’লে পাক ধরেছে কিন্তু মর’চে পড়ে যায়নি তার ইচ্ছাশক্তি তে।

বয়স বাড়লেও সে তার প্রতিভাকে উজ্জীবিত করে রেখেছে। তিনি তাঁর প্রতিভার সাথে কোনদিনই আপস করেননি। কর্মব্যস্ততার জীবনে এই বয়সে তার প্রতিভাকে তিনি ধামাচা’পা পড়তে দেননি। হাজার প্রতি’কুলতার তুলনায় ইচ্ছাশক্তির ক্ষমতা অনেক খানি বেশি তার উজ্জ্বল দৃষ্টান্ত এই ভিডিওটি।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসার সাথে সাথে রীতিমত ভাইরাল হয়ে গিয়েছে। একটি ক্লাসিকাল মিউজিক এর সাথে তাল মিলিয়ে ওই বৃদ্ধ মহিলা দক্ষ নিত্য শৈলীতে নেচে তাক লাগিয়ে দিয়েছেন নেটিজেনদের। বয়সের ভার নুইয়ে ফেলতে পারেনি তার প্রতিভাকে।

ওই বৃদ্ধ মহিলা অনেকের জন্য অনু’প্রেরণা হয়ে উঠতে পারে। সোশ্যাল মিডিয়ার বর্তমানে প্রতিভা প্রকাশ এর একটি অন্যতম মঞ্চ হয়ে দাঁড়িয়েছে। প্রতিনিয়ত নতুন প্রতিভা উঠে আসে সোশ্যাল মিডিয়ায়। যা কিছু মানুষ কে অনুপ্রেরণা যোগায় আবার কিছু মানুষকে নতুন করে বাঁ’চতে শেখায়।

আবার অনেককে তাদের পুরনো নিজস্ব সত্তা ফিরিয়ে আনতে সাহায্য করে। এক কথায় বলা যায় সোশ্যাল মিডিয়া আমা’দের জীবনকে সম্পূর্ণরূপে বদলে দিয়েছে সাথে আমা’দের মান’সিকতা বদলাতেও অনেকখানি সাহায্য করেছে। এর জন্য সোশ্যাল মিডিয়ার কাছে কৃত’জ্ঞ থাকতেই হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *