‘আমি ফুফুর পা চে’পে ধরি আর হুমা বালিশ চা’পা দেয়’ – OnlineCityNews
Breaking News
Home / সারা দেশ / ‘আমি ফুফুর পা চে’পে ধরি আর হুমা বালিশ চা’পা দেয়’

‘আমি ফুফুর পা চে’পে ধরি আর হুমা বালিশ চা’পা দেয়’

Advertisement
Advertisement

নোয়াখা’লীর সু’বর্ণচরে এক না’রীকে হ”ত্যা করে ৫ টু”ক’রো করা মা’মলা’র এজা’হারনা’মীয় আ’সামি আবুল কা’লাম সুমন আ’দালতে স্বী’কারো’ক্তিমূল’ক জ’বানব’ন্দি দিয়েছে। বুধবার নোয়া’খালীর সি’নিয়র জু’ডিশিয়াল আ’দালতের বি’চারক এইচএম মো’সলেউদ্দীন মিজানের আ’দালতে ১৬৪ ধারায় এ জ’বানব’ন্দি নেয়া হয়।

সুমন জানায়, নুর’জাহান তার ফুফু। কিছু পাওনা টাকার জন্য নুরজাহান তার বা’বাকে সবস’ময় গা’লি’গা’লা’জ করতো। এ কারণেই সে তার ফু’ফাতো ভাই হুমা’য়ুন কবির হু’মাকে নিয়ে নুর’জাহানকে হ”ত্যা করে।

সুমন আরো জানায়, সে ঘ’রের ভিতর নুর’জাহানের পা চে’পে ধ’রে আর হুমা’য়ুন কবির হুমা বা’লিশ চা”পা দি’য়ে তাকে হ”ত্যা করে। পরে ক’সা’ই নুরুল ইস’লাম এসে লা’শ টু”করো করে। তারা লা”শের টু”করো’গুলো ধান ক্ষে’তে ফে’লে দেয়।

তদ’ন্তকা’রী কর্ম’কর্তা নো’য়াখালী ডিবির পরি’দর্শক জাকি’র হোসেন জানান, এ নিয়ে নুরজা’হান হ”ত্যা মা’মলায় ৫ আসা’মি দো’ষ’ স্বী’কার করে জ’বানব’ন্দি দিয়েছে। ২৬ অ’ক্টোবর কালাম সুমনকে তি’ন দিনের রি’মান্ডে নেয়া হয়।

Advertisement
Advertisement

Check Also

ধুমধাম করে কাজের মে’য়ের বিয়ে দিলেন চেয়ারম্যান, কয়েকশত মানুষের ভুরিভোজের আয়োজন

Advertisement Advertisement বাড়িতে ধুমধাম বিয়ের আয়োজন। গেট, প্যান্ডেল থেকে শুরু করে কয়েকশ’ মানুষের ভুরিভোজ আয়োজনও। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!