স্পা’র্ম ডো’নেট করেই ৪৯ বছরে যেভাবে ১৫০ স’ন্তানের পিতা তিনি’ – OnlineCityNews
Breaking News
Home / আন্তর্জাতিক / স্পা’র্ম ডো’নেট করেই ৪৯ বছরে যেভাবে ১৫০ স’ন্তানের পিতা তিনি’

স্পা’র্ম ডো’নেট করেই ৪৯ বছরে যেভাবে ১৫০ স’ন্তানের পিতা তিনি’

Advertisement
Advertisement

একজন ব্য’ক্তির ব’য়স ৪৯ তবে তিনি ১৫০ স’ন্তানের বাবা হয়েছেন। এমন ঘটনা ঘ’টেছে মা’র্কিন যু’ক্তরাষ্ট্রে। লক’ডাউনেও তিনি পাঁচ সন্তানের ‘পিতা’ হ’য়েছেন তিনি। এই ব্যক্তির নাম জো। আ’মেরিকা, আর্জে’ন্টিনা, ই’তালি, সিঙ্গা’পুর, ফিলি’পাই’নসহ বিভিন্ন দেশে স্পা’র্ম ডো’নেট করেন।

অনেক না’রী এমন আছেন যা’দের স্বামীরা ‘নি’ষ্ফল’ বলে সা’হায্য নি’য়েছেন জো’র। জো জা”নিয়েছেন, লক’ডাউনেও থেমে থাকেননি তিনি। করো’না তথা লক’ডাউনের সময় তিনি ছয়’জনকে স্পা’র্ম ডো’নেট করেছেন।

তাদের মধ্যে তাদের মধ্যে পাঁচ’জন বর্ত’মানে অন্তঃসত্ত্বা। আর এ’কজন ইতো’মধ্যেই স’ন্তানের জন্ম দিয়েছেন। তাকে স্পা’র্ম দিয়ে’ছিলেন গত বছ’রের শেষের দিক। জো জানি’য়েছেন, ২০২০ সালে মোট ১০ জন না’রীকে স্পা’র্ম ডো’নেট করবেন।

তা’দের মধ্যে পাঁচ’জনকে ইতোমধ্যে স্পা’র্ম দি’য়েছেন। তারা বর্ত’মানে সবাই অ’ন্তঃ’সত্ত্বা। এই স’প্তাহেই আরও পাঁচ’জনকে স্পা’র্ম দেও’য়ার জন্য বর্তমা’নে তিনি ল’ন্ডনে অব’স্থান করছেন। জো লক’ডাউনের পুরো সম’য়টাই আ’র্জে’ন্টিনায় ছিলেন।

সেখানে কয়েকজন না’রীকে স্পা’র্ম দিতে গি’য়েছিলেন। কিন্তু সেখানে গিয়ে লক’ডাউনে আ’ট’কে প’ড়েন তিনি। জো বলেন, সা’রা বিশ্বে ১৫০ শি’শুর বাবা আমি। চলতি বছরে আমা’র ডো’নেট করা স্পা’র্মে ১০ জন না’রী অন্তঃসত্ত্বা হয়ে’ছেন।

একটি শি’শু দিন কয়ে’ক আগে জ’ন্মগ্রহণ করেছে। করো’নার জ’ন্য আমি একটু স্লো হয়ে’ছিলাম বটে! তবে থে’মে যাইনি। তিনি আরও বলেন, সন্তা’নদের জ’ন্মাতে দে’খলে আমা’র খুব ভালো লাগে। বেশির ভাগ ক্ষেত্রেই দেখি আমা’র চে’হারার সঙ্গে ওদের মিল রয়েছে।

জো জানান, এ কা’জটি ঝুঁ’কিপূর্ণ। নানা ধর’নের যৌ’নবাহিত রো’গ হওয়ার স’ম্ভাবনা থাকে। তবে তিনি নিয়’মিত স্বাস্থ্য পরী’ক্ষা ক’রান। এ ছাড়াও যদি কো’নো নারী স্পা’র্ম নেওয়ার আগে স্বা’স্থ্য পরী’ক্ষা করা’তে বলেন, তবে তিনি তা ক’রান। সূত্র: মিরর

Advertisement
Advertisement

Check Also

এক অন্ধ হরিণ ও ১০ বছরের বালকের হৃদয়বিদারক গল্প

Advertisement Advertisement যদি ভাবেন যে এটা ১০ বছর বয়সী এক ছে’লের গল্প, যে কি না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!