পুত্রের গ্রে’ফতারের পর ভাইরাল হলো হাজী সেলিমের গাওয়া গানের ভিডিও! – OnlineCityNews
Breaking News
Home / বাংলা হেল্‌থ / পুত্রের গ্রে’ফতারের পর ভাইরাল হলো হাজী সেলিমের গাওয়া গানের ভিডিও!

পুত্রের গ্রে’ফতারের পর ভাইরাল হলো হাজী সেলিমের গাওয়া গানের ভিডিও!

Advertisement

দেশের তু’মুল আলোচিত রাজনী’তিবিদ’দের একজ’ন হাজী মো’হাম্মাদ সেলিম। সবার কাছে তিনি হাজী সেলি’ম নামে পরি’চিত। দী’র্ঘদিন ধরেই তিনি রাজ’নী’তিতে সক্রিয়। রাজধা’নীর লাল’বাগ, চকবা’জার, বংশাল ও কো’তো’য়ালি ‘থা’না নিয়ে গঠিত ঢাকা-৭ আসনে’র ব’র্তমান সংসদ সদস্য এই নেতা তার রা’জনৈ’তিক ক্যা’রিয়ার শুরু করে’ছিলেন বিএন’পি’র রাজনীতি দিয়ে।

১৯৯৬ সালে তৎকা’লীন অ’বিভ’ক্ত ঢাকা সিটি ‘কর্পো’রেশনের ওয়ার্ড কমি’শনার হাজী সেলিম জাতীয় নির্বাচনে এমপি পদে প্রতিদ্ব’ন্দ্বি’তা কর’তে চেয়ে’ছিলেন। কিন্তু নিজ দল বিএ’নপি তাকে মনোন’য়ন না দেওয়া’য় যোগ দেন আওয়ামী লীগে। তখন থে’কেই বাড়’তে শুরু করে তার প্র’তাপ, প্রভাব ও নাম।

আও’য়ামী লীগ নেতা হিসেবে তাকে মনো’নয়ন দেয় এবং তিনি এমপি নির্বাচি’ত হন। তবে ২০০১ সালের নির্বাচ’নে তিনি হেরে যান বিএনপি প্রার্থী নাসি’রউদ্দি’ন আহমে’দ পিন্টু’র কাছে। বিভিন্ন সময় না’না কারণে তাকে সংবা’দের শি’রোনা’মে দেখা যায়। তবে সম্প্রতি তিনি আ’লো’চনায় রয়েছেন তার পুত্র ঢা’কা দক্ষিণ সিটি করপো’রেশ’নের (ডিএসসিসি) ৩০ নম্বর ওয়া’র্ডের কা’উন্সি’লর ইরফান সেলি’মের কারণে।

নৌবাহি’নীর এক কর্মক’র্তাকে মা’রধর ও হ’ত্যা’র হু’মকির মা’ম’লায় তা’কে গ্রে’ফতা’র করা হয়েছে। তারপর থেকে’ই সামা’জিক যোগা’যোগ মাধ্য’মে হাজী সে’লিম সবচেয় আ’লোচিত ব্যক্তিতে পরিণত হয়েছেন। তার লা’ইফস্টাইল, রাজ’নৈতিক জীবনের সা’ফল্য-ব্যর্থতা নিয়ে নানা বিষয় ভাইরাল হতে দে’খা যাচ্ছে।

তার ভি’ড়ে রয়ে’ছে ৫৭ ও ৩৭ সেকে’ন্ডের কিছু ভিডিও। যেখানে দেখা যাচ্ছে’ হাজী সেলিম গান গাইছেন। লাল’বাগ কেল্লায় শুটিং হওয়া সেই ভি’ডিও’তে হাজী সেলিম কণ্ঠ দিয়ে’ছেন ‘ভা’লো’বেসে গে’লাম শুধু/ ভালোবা’সা পেলাম না’ শি’রোনা’মে তুমুল জন’প্রিয় গানটিতে।

ধারণা করা হচ্ছে ২০১৫ সালে কো’রাবা’নি ঈ’দ উপ’লক্ষে বিটি’ভিতে প্রচার হওয়া ‘ম’ন্ত্রী ও সাংস’দের নিয়ে ঈদ আড্ডা’ নামের অনু’ষ্ঠা’নে প্রচার হয়েছি’লো গানটি। পাঁচ ব’ছর আগের সেই গান নি’য়েই এখন মেতেছেন নেটি’জেনরা। তবে প্রা’য় সবাই গা’নচি’ত্রটি নিয়ে ট্রল কর’ছেন।

Advertisement
Advertisement

Check Also

যেভাবে নাভিতে দু-ফোটা তেল দিয়েই আপনি সারিয়ে তুলতে পারবেন আপনার সকল গোপন দূর্বলতা…

Advertisement Advertisement দৌড়-ঝাঁপ ভরা জীবনে অনিয়মের জেরেই আমা’দের শরীরে দানা বাঁধছে বিভিন্ন রকম রোগ। সময়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!