হাজী সেলিম ও ইরফানের সম্পদ নিয়ে ভ’য়ংকর যেসব তথ্য দিলো দু’দক – OnlineCityNews

হাজী সেলিম ও ইরফানের সম্পদ নিয়ে ভ’য়ংকর যেসব তথ্য দিলো দু’দক

হাজী সেলিম ও তার ছে’লে ইরফান সেলিমের সম্পদের প্রাথমিক তথ্য নিচ্ছে দু’দক। দু’দকের সিডিউলভুক্ত অ’প’রাধ হলে তাদের বি’রুদ্ধে অনুসন্ধান করে ব‌্যবস্থা নেওয়া হবে। আজ বুধবার দুপুরে দু’দক প্রধান কার্যালয়ে কমিশনার (অনুসন্ধান) মো. মোজাম্মেল হক খান সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা জানান।

তিনি বলেন, অ’বৈধ সম্পদের বিষয়গুলো যদি দু’দকের শিডিউলের সাথে স’ম্পর্কিত হয় এবং শিডিউলভুক্ত অ’প’রাধের শামিল হয় তাহলে আম’রা পরীক্ষা-নিরীক্ষা করে দেখব এবং দু’দকের আইনে পরে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সরকারের জায়গা বা সম্পত্তি হোক, যদি দখল হয় তাহলে দু’দক আ’ইনের আওতাভুক্ত হলে সেই বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে। গত ২৫ অক্টোবর রাতে নৌবাহিনীর এক কর্মক’র্তাকে মা’রধর করেন ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছে’লে ইরফান সেলিম ও তার সহযোগীরা।

পরে সোমবার তার পুরান ঢাকার বাসায় অ’ভিযান চালায় র‌্যা’­ব। অ’ভিযানে ইরফান সেলিম ও তার দেহরক্ষী জাহিদকে গ্রে’প্তার করে র‌্যা’­ব। এর আগে, ইরফানের গাড়িটি জ’ব্দ করা হয় এবং চালককে আ’ট’ক করা হয়। ইরফানসহ ৫ জনের বি’রুদ্ধে ধানমন্ডি থা’নায় ‘মা’রধর ও হ’’ ত্যাচেষ্টা’ মা’মলা করেছেন নৌ বাহিনীর ওই কর্মক’র্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *