জন্মদিনে যেভাবে ভক্তদের সারপ্রাইজ দিলেন মাহি – OnlineCityNews

জন্মদিনে যেভাবে ভক্তদের সারপ্রাইজ দিলেন মাহি

মা’হির জন্ম’দিনে ভক্তদে’র সা’রপ্রাই’জজাজ মাল্টি’মিডি’য়ার প্রথম সিনেমা ‘ভা’লোবাসার রঙ’ দি’য়ে যাত্রা শুরু ক’রেন চিত্রনা’য়িকা মা’হিয়া মাহি। অ’ভি’ষে’কেই বাজিমাত করেন মাহি। ইন্ডা’স্ট্রি পেয়ে’ছিলো সম্ভাব’নাময় এক না’য়িকার স’ন্ধান। সেই সম্ভা’বনার আলো’ ছড়িয়ে যাচ্ছে’ন মাহি আট বছর ধরে।

মঙ্গলবার (২৭ অক্টোবর) না’য়িকার জ’ন্ম’দিন। এদিনে ভক্ত-অনু’রাগী’দের শুভে’চ্ছায় ভাসছেন তিনি। তার ভিড়ে মা’হির কিছু ভক্ত দারুণ কিছু আয়োজনে সারপ্রাইজ দিলেন তাদের প্রিয় না’য়িকাকে। অ’সংখ্য ভক্তরা এ’কত্রিত হয়ে মাহির জন্ম’দিন পাল’ন করলেন, কেক কাট’লেন, মিলাদ ও দোয়া মাহফি’লেরও আ’য়োজন করেছেন।

প্র’তিবছর’ই ভক্ত’রা নানার’কম সামাজিক কর্মে অংশ নেন। তবে এ বছর করো’নার কা’রণে ভক্ত’দের এভাবে তার জন্ম’দিন পালন না করতে অনু’রোধ জানিয়ে’ছিলেন এই চিত্র’নায়িকা। তিনি চান না বাংলা’দেশে করো’নার সংক্র’মণের এই সময়ে কোনো ঝুঁ’কির মুখে প’ড়ুক তার ভক্তরা।

কিন্তু ভ’ক্তদের মন সেই বাঁ’ধা কি মানে? তাই আজ নায়ি’কার জন্ম’দিন উপলক্ষে এতিম শি’শুদের খাওয়ানো, দোয়া ও মাহফিল অনুষ্ঠানের আয়োজন করেছেন মাহি ভক্ত ফাতেহা বালাদ আত’তীন ও ওয়াসিম রানা। এছাড়া মাহিয়া মাহির অফিসি’য়াল ফ্যান গ্রুপ থেকে তার বেশ কয়েকজন ভক্ত হা’ফসা হিয়া, সুজিত কুমা’র, জিত, রিমি, কবির, রোমান, উজ্জ্বল দাস ও সুজন দত্তসহ আরও অনেকেই তাদের সার্মথ্য অনুযায়ী তাদের এই আয়োজনে কন্ট্রিবিউট করেছেন।

রাজধানীর রাম’পুরায় অবস্থিত এ’তিমখানা মাদ্রা’সায় আজ বুধ’বার দুপুর বেলা’য় মা’দ্রাসার ১০০ জন এতিম শি’শুকে খাও’য়ানো হ’য়েছে। একই’সঙ্গে মা’হিয়া মা’হির দী’র্ঘায়ু ও মঙ্গল কামনা করে মিলাদ ‘মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়। প্রসঙ্গত, ১৯৯৩ সালের ২৭ অক্টোবর রাজশাহীতে জন্মগ্রহণ করেন মাহিয়া মাহি। এবার ২৮ বছরে পা দিয়েছেন জনপ্রিয় এ তারকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *