অবশেষে যেখানে নেয়া হচ্ছে হাজী সেলিমের ছেলে এরফান সেলিমকে! – OnlineCityNews

অবশেষে যেখানে নেয়া হচ্ছে হাজী সেলিমের ছেলে এরফান সেলিমকে!

কে’ন্দ্রীয় কা’রাগা’রে নে’য়া হচ্ছে এম’পি হাজী সেলিমের ছেলে ও ঢাকা দ’ক্ষি’ণের ৩০ নম্বর ওয়া’র্ডের ‘কাউ’ন্সিলর এ’রফান সেলি’ম ও তার দে’হর’ক্ষী মো’হাম্মদ জা’হিদকে। সোম’বার স’ন্ধ্যায় অ’স্ত্র ও মা’দকে’র দু’ই মা’ম’লা’য় তা’দের ছয় মা’স করে মো’ট এক বছ’রের কা’রাদ’ণ্ড দিয়েছেন র‍্যা’পি’ড অ্যা’কশন ব্যা’টালিয়ন (র‍্যাব) এর ভ্রা’ম্য’মাণ আ’দা’লত।

এদিন দুপুর থে’কে স’ন্ধ্যা নাগা’দ পু’রান ঢাকার সো’য়ারি’ঘাটে ‘হাজী ‘লিমের বাড়ি’তে অ’ভি’যান চালি’য়ে ওই দুই’জ’নকে গ্রে’ফ’তার করা হয়। এর’ফান ও তার সহ’যো’গীদের হাতে নৌ’বাহি’নীর এক কর্ম’কর্তা মা’র’ধরে’র ঘট’নায় এ অভি’যান চা’লা’য় র‌্যাব। অভি’যানে র‌্যা’বের নির্বা’হী ম্যা’জি’স্ট্রেট সারও’য়ার আলম উপ’স্থিত ছি’লেন।

র‍্যা’বের আ’ইন ও গণমা’ধ্য’ম শাখার পরি’চালক লে’ফটে’ন্যান্ট কর্নেল আশি’ক বিল্লাহ জা’নান, অভি’যানের স’ময় বা’সা থেকে দুটি বি’দেশি পি’স্ত’ল, ইয়াবা, বি’দে’শি ম’দ, ১০ ‘ক্যা’ন বি’য়ার, হ্যা’ন্ডকাপ, অনু’মোদ’নহী’ন ৩৮টি ওয়াকি’টকি ও সেল উ’দ্ধা’র করা হ’য়েছে।

এর ম’ধ্যে ও’য়াকি’টকি রাখা ও বিদে’শি মদ পা’নে’র কা’রণে র‌্যা’বের নি’র্বাহী ম্যাজি’স্ট্রেট তাৎক্ষ’ণিক’ভাবে গ্রে’ফ’তার দুই’জন’কে দুটি মা’ম’লায় ছয় মাস করে এক বছ’রের কা’রা’দণ্ড দি’য়েছেন। এ দুই’জনে’র বি’রু’দ্ধে অ’স্ত্র ও মা’দক আ’ই’নে আ’রো দুটি নি’য়’মিত মা’ম’লা করা হবে।

গত’কা’ল রো’ববা’র রাতে ঢাকা-৭ আ’সনের এ’মপি হাজী মোহা’ম্মদ সেলি’মের ‘সং’সদ সদ’স্য’ লে’খা স’রকারি’ গা’ড়ি থেকে নেমে নৌ’বা’হিনীর ক’র্মক’র্তা ও’য়া’সিফ আহ’মেদ খান’কে মা’রধ’র করা হয়। রা’তে এ ঘট’নায় জি’ডি হলেও সো’মবা’র ভো’রে হা’জী সেলি’মের ছেলে’সহ ৭ জনের বি’রু’দ্ধে মা’র’ধর ও হ’ত্যা’চেষ্টা’র অ’ভিযো’গে মা’লা করেন ও’য়া’সিফ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *