হাজী সেলিমের ছেলের বাসা তল্লাশি চালিয়ে গুলি-পিস্তল, ইয়াবাসহ আরো যেসব ভয়ঙ্কর জিনিস উদ্ধার করা হয় – OnlineCityNews

হাজী সেলিমের ছেলের বাসা তল্লাশি চালিয়ে গুলি-পিস্তল, ইয়াবাসহ আরো যেসব ভয়ঙ্কর জিনিস উদ্ধার করা হয়

হাজী সেলিমের ছে’লে ও ঢাকা দক্ষিণ সিটির ৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোহাম্ম’দ ইরফান সেলি’মের চক’বাজার দেবিদাস ঘাট লেনের বাসভবনে অ’ভিযান চালিয়ে গু’লি’ভর্তি পি’স্তল, ইয়া’বা ও বিদে’শী ম’দ উ’দ্ধা’র করে’ছে র‌্যা’­ব।

এর আগে নৌ’বাহিনীর ক’র্মক’র্তা এবং তার স্ত্রী’কে লা”ঞ্ছি’ত করা ও হ’ত্যা’চে’ষ্টার অ’ভিযো’গের মা’ম’লায় সোমবা’র দুপুরে ওই বাসা থেকে ইর’ফান সে’লিম’কে গ্রে’প্তা’র করা হয়। রাজধানীর ক’লাবা’গানে ঘটা ওই ঘ’টনায় ই’রফান সেলি’মসহ ৬ জনের বি’রু’দ্ধে মা’ম’লা করা হয়।

রাজধা’নীর নীল’ক্ষেত থেকে রোববার রাতে বইপত্র কিনে মো’টরসাই’কেলে করে সস্ত্রী’ক সে’নানিবাস এলাকায় ফির’ছিলেন নৌবাহিনীর লেফটে’ন্যান্ট ও’য়াসিফ আ’হমেদ খান।

তিনি বলেন, কলা’বাগান বাস’স্ট্যান্ডে তাদের মোটর’সাইকে’লকে পেছন থেকে ধাক্কা দেয় সংসদ সদ’স্য হা’জী মোহাম্ম’দ সেলিমের গাড়ি। তিনি এর প্রতি’বাদ জানাতে গেলে গাড়ি থেকে বের হয়ে এসে ক’য়েক’জন তার ওপর হা’ম’লা চালায়।

বাধা দিতে গেলে তার স্ত্রী’কেও লা’ঞ্ছিত করা হয়। নৌবাহিনীর ওই ক’র্মক’র্তা নিজে’ই বাদী হয়ে সোমবার সকালে হাজী সেলিমের ছে’লে ই’রফান সে’লিমসহ ছ’য়জনের বি’রু’দ্ধে ধানমন্ডি থা’নায় মা’ম’লা দায়ের’ করেন।

পু’লিশ গাড়ি’র ‘ড্রাইভা’রকে গ্রে’প্তা’র ও গাড়িটি জ’ব্দ করে। ইরফান সেলিম ঢাকা-৭ আসনের সংসদ স’দস্য হাজী সেলি’মের ছে’লে এবং ঢাকা দ’ক্ষিণ সিটি ক’র্পো’রেশনের ৩০ নং ওয়ার্ডে’র কা’উন্সি’লর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *